‘একনায়কতন্ত্র থেকে স্বাধীনতা পেতে জেল খাটব’, ‘আপসহীন’ বার্তা ইমরানের

আরও নয় বছর বা প্রয়োজনে তার থেকেও বেশি জেল খাটব আমি। কিন্তু কখনই তাদের সঙ্গে কোনও চুক্তি সাক্ষর করব না যারা আমার দেশকে ক্রীতদাসত্বের দিকে ঠেলে দিয়েছে

পাকিস্তান বর্তমানে একনায়কতন্ত্রের সবথেকে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে দেশের মানুষকে বাস্তবিক স্বাধীনতা দেওয়ার দাবি করলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। পিটিআই-এর প্রতিষ্ঠা দিবসে জেলবন্দি অবস্থায় দেশের মানুষের কাছে পৌঁছে দেওয়া বার্তায় ইমরান একনায়কতন্ত্রের সঙ্গে কোনও আপস না করার দাবি জানিয়েছেন। তার জন্য প্রয়োজনে আরও নয় বছর জেল খাটার জন্যও তিনি প্রস্তুত বলে দাবি করেন।

ইমরানের দেওয়া বার্তায় তিনি দাবি করেন বর্তমানে একনায়কতান্ত্রিক শাসনে পাকিস্তানের অর্থনীতি, প্রশাসনিক শাসন, আইনের শাসন ও গণতন্ত্র ভেঙে পড়েছে। প্রত্যেক নাগরিককে তাঁদের দায়িত্ব পালনের মধ্যে দিয়ে দেশের এই প্রতিকূল পরিস্থিতিতে দেশের পতন রুখতে এগিয়ে আসার আহ্বান জানান। সেই সঙ্গে তিনি বলেন, “রাষ্ট্রের জন্য আমার বার্তা এই যে, বাস্তবের স্বাধীনতা ফিরিয়ে আনতে যে কোনও বলিদান দিতে আমি প্রস্তুত কিন্তু আমার ও আমার দেশের স্বাধীনতার জন্য কোনও আপস করব না।”

সেই সঙ্গে তিনি আরও বলেন, “প্রয়োজন হলে আরও নয় বছর বা প্রয়োজনে তার থেকেও বেশি জেল খাটব আমি। কিন্তু কখনই তাদের সঙ্গে কোনও চুক্তি সাক্ষর করব না যারা আমার দেশকে ক্রীতদাসত্বের দিকে ঠেলে দিয়েছে। ”

Previous articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleরাজ্যে আতঙ্ক ছড়ানোর চেষ্টা, বিজেপির ডুবন্ত জাহাজকে কেউ বাঁচাতে পারবে না: কটাক্ষ মমতার