কালিয়াগঞ্জ নিয়ে শুভেন্দুকে ধুয়ে দিলেন কুণাল

কালিয়াগঞ্জকাণ্ডে বিজেপিকে পাল্টা আক্রমণ তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের। মূলত, উত্তর দিনাজপুরে নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল। ঘটনা ঘিরে ইতিমধ্যেই অগ্নিগর্ভ পরিস্থিতি কালিয়াগঞ্জে।এই ঘটনায় প্রতিক্রিয়া দিয়ে ট্যইট করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।অভিযোগ, এই মৃত্যুকে নিয়ে রাজনীতি করতে আসরে নেমে পড়েছেন দুজনেই। রীতিমতো টুইট করে আইন শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন।

আর এবার বিজেপিকে পাল্টা আক্রমণ করে কুণাল বলেছেন, ‘শকুনের রাজনীতি করছে বিজেপি।যোগী রাজ্যে লখিমপুর-সহ একাধিক জায়গায় এমন মর্মান্তিক ঘটনার উদাহরণ রয়েছে।উত্তরপ্রদেশের দিকে তাকাক।এসব কথা ওদের মুখে মানায় না।বাংলার মানুষ এসব বিশ্বাস করে না।

শুক্রবার সাংবাদিক বৈঠকে এরই পাশাপাশি কুণাল অভিযোগ করেন,গোরুপাচারে সরাসরি বিজেপি যুক্ত।কুলটি এলাকায় গোরু পাচারের সঙ্গে যুক্ত সেখানকার বিজেপি বিধায়ক অজয় পোদ্দারের ছেলে কেশব পোদ্দার। প্রত্যেক মাসে কোটি কোটি টাকা তোলেন। তাদের অবিলম্বে গ্রেফতার করতে হবে।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে ফের ধুয়ে দিয়ে তৃণমূল মুখপাত্র বলেন, শুভেন্দুর জানা উচিত ‘জল ধরো- জল ভরো’ সাকসেসফুল। জল নিয়ে যে রিপোর্ট বেরিয়েছে, তাতে বাংলার প্রশংসা করা হয়েছে।পশ্চিমবঙ্গ এক নম্বরে। তার প্রশ্ন, দিল্লি, রাজস্থানে গরম কেন? বাংলায় ছোট-বড় জলাধার সবচেয়ে বেশি। জল সঙ্কট এখন হচ্ছে না। ওয়াটার বডি সেনসাস রিপোর্ট দেখে নিন। আমাদের ভাগ্য ভাল, শুভেন্দু অধিকারী বলেননি যে, এত গরম পড়েছে যে তৃণমূল কংগ্রেস দায়ী!

কুণাল এদিন স্পষ্ট জানান,  রাজ্য সরকার চাকরি দিতে চায়৷ মুখ্যমন্ত্রী চাকরি দিতে চান। কিন্তু এখানে পরিকল্পিতভাবে মিলিত রাজনৈতিক শক্তি, আদালতে গিয়ে মামলা করে চাকরি আটকাচ্ছে।ডিএ প্রসঙ্গে কুণাল বলেন, ডিএ নিয়ে দাবি হতেই পারে। তবে বাস্তব পরিস্থিতিটাও বুঝতে হবে৷ প্রশাসন আলাদা করে দেখছে। যারা আল্দোলন করছেন তারা তো একবারও বলছেন না , রাজ্যের বকেয়া টাকাটা কেন্দ্র দিয়ে দিক। তাহলে আন্দোলন করতে হবে না ডিএ-র জন্য।তিনি আরও জানান, রাজনৈতিক পর্যটকরা আবার আসছেন।  এরা উত্তরপ্রদেশে কিন্তু যায় না।অথচ এখানে তদন্ত হবার আগেই চলে আসে।

 

 

 

Previous articleপ্রাক্তন আইজি পঙ্কজ দত্তর নিরাপত্তা মামলায় ডিভিশন বেঞ্চে গেল রাজ্য
Next articleনিয়োগ দুর্নী*তি মামলায় নিজামে হাজিরা শাহজাহান মোল্লার!