ইডেনে মুখোমুখি কলকাতা-চেন্নাই, রবিবার ম্যাচ শেষে মিলবে ‘স্পেশ্যাল’ মেট্রো

রবিবার সন্ধেয় আরও একটি হাইভোল্টেজ ম্যাচ (High Voltage Match)। ক্রিকেটের নন্দনকানে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স (KKR) ও চেন্নাই সুপার কিংস (CSK)। ইতিমধ্যে ম্যাচের সব টিকিট শেষ। রবিবার খেলা শেষ হতে রাত এগারোটা পেরিয়ে যাবে। আর সেকারণেই রাতে খেলা শেষে দর্শকদের বাড়ি ফেরার জন্য বিশেষ ট্রেনের ব্যবস্থা করছে কলকাতা মেট্রো (Metro Railway)।

মেট্রো রেলের তরফে সাফ জানানো হয়েছে, রবিবার ম্যাচ শেষে বিশেষ মেট্রো চালানো হবে। শহর ও শহরতলির ক্রিকেট প্রেমীদের কথা মাথায় রেখেই এই বিশেষ সিদ্ধান্ত নিয়েছে মেট্রো রেল। জানা গিয়েছে, রবিবার এসপ্ল্যানেড (Esplanade) থেকে রাত ১২ টা ১৫ মিনিটে ছাড়বে দক্ষিণেশ্বরগামী (Dakkhineshwar) একটি মেট্রো। সেটি দক্ষিণেশ্বর পৌঁছবে রাত ১২ টা ৪৮ মিনিটে। পাশাপাশি রাত ১২ টা ১৪ মিনিটে এসপ্ল্যানেড থেকে কবি সুভাষগামী (Kavi Subhas) আরও একটি ট্রেন ছাড়বে। সেটি ১২ টা ৪৮ মিনিটে কবি সুভাষ স্টেশনে পৌঁছবে।

এছাড়াও রবিবারের হাইভোল্টেজ ম্যাচের জন্য এসপ্ল্যানেড স্টেশনে মেট্রোর টিকিট কাউন্টারও মধ্যরাত পর্যন্ত খোলা থাকবে। স্মার্ট কার্ড ও টোকেন উভয় পরিষেবাই কাউন্টার থেকে মিলবে। যাত্রীদের সুবিধার্থে সব স্টেশনেই থামবে দুই স্পেশাল রেক।

 

 

Previous article৪ কোটি টাকার দায় অয়নের উপর চাপালেন বান্ধবী শ্বেতা!
Next articleমিলবে স্বস্তি, রাজ্যে বৃষ্টির খবর শোনালো আবহাওয়া দফতর