আতিক হ*ত্যার পর এমার্জেন্সি নম্বরে যোগীকে খু*নের হু*মকি! চাঞ্চল্য উত্তরপ্রদেশে

ভারতীয় দণ্ডবিধির ৫০৬ ও ৫০৭ এবং ৬৬ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে। ওই ব্যক্তির খোঁজে তল্লাশি শুরু হয়েছে

ফের খুনের হুমকি পেলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এমার্জেন্সি নম্বরে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি ১১২ নম্বরে মুখ্যমন্ত্রী যোগীকে খুনের হুমকি দিয়ে একটি বার্তা পাঠায়। এই নম্বরটি উত্তরপ্রদেশে আপৎকালীন পরিস্থিতির কথা মাথায় রেখে চালু আছে। যোগীকে লেখা হুমকি বার্তায় লেখা রয়েছে, “আমি শীঘ্রই মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে খুন করব।” গ্যাংস্টার আতিক আহমেদ হত্যাকাণ্ডের পর এই হুমকির বিষয়টিকে একেবারে হালকা ভাবে নেয়নি উত্তরপ্রদেশ পুলিশ প্রশাসন। প্রশাসনের তরফে অ্যালার্ট জারি করা হয়েছে। মুখ্যমন্ত্রীর সুরক্ষা ব্যবস্থা আরও আঁটসাঁট করা হয়েছে।

ইতিমধ্যেই সুশান্ত গল্ফ সিটি থানায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। আজ, মঙ্গলবার এমনটাই জানিয়েছেন এক পুলিশ আধিকারিক। ভারতীয় দণ্ডবিধির ৫০৬ ও ৫০৭ এবং ৬৬ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে। ওই ব্যক্তির খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

জানা গিয়েছে, গত ২৩ এপ্রিল মধ্যরাতে ১১২ নম্বরে এই হুমকি মেসেজটি আসে। মেসেজটি রিসিভ করেন জনসংযোগ আধিকারিক শিখা অবস্তি। যেখানে যোগী আদিত্যনাথকে খুনের হুমকি দেওয়া হয়। ওই আধিকারিক মেসেজটির একটি স্ক্রিনশট করেন।

তবে এই প্রথমবার নয়। এর আগেও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে সেই হুমকি এসেছিল। বাগপত এলাকার বাসিন্দা অমন রাজার প্রোফাইল থেকে এই হুমকি দেওয়া হয়েছিল। গুলি করে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীকে হত্যা করা হবে বলে হুমকি পোস্ট করা হয়েছিল। তদন্তে নেমে পুলিশ গ্রেফতার করেছিল সংশ্লিষ্ট ফেসবুক ব্যবহারকারীকে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খুনের চিঠি দিয়ে গত রবিবার, পুলিশের হাতে গ্রেফতার হন এক ব্যক্তি। ওই ব্যক্তি চিঠিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মানব বোমা দিয়ে উড়িয়ে দেওয়ার হুমকি দেয়। কেরলের কোচিতে প্রধানমন্ত্রীর উপর এই হামলা চালানোর হুমকি দিয়ে চিঠি দেন ওই ব্যক্তি।

 

 

Previous articleপ্রকাশ্যে প্রেমের স্বীকারোক্তি, গীতশ্রীর ফুটবলার প্রেমিক নাকি বধূ নির্যা.তনে অভি.যুক্ত!
Next articleরাজ্যের অনুমতির অপেক্ষা নয়, CBI-কে ক্ষমতা দিতে নয়া আইনের প্রস্তাব কেন্দ্রের