মণিপুরে মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানস্থলে ভা.ঙচুর, আ.গুন জ্বালিয়ে দিল ক্ষিপ্ত জনতা

জনরোষের মুখে মণিপুরের মুখ্যমন্ত্রী! শুক্রবারই চূড়াচাঁদপুর জেলায় একটি জিমের উদ্বোধন করার কথা কথা রয়েছে গেরুয়া শিবিরের প্রতীকে জেতা মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিংয়ের। কিন্তু তার ঘণ্টা খানেক আগে অনুষ্ঠানস্থলে ভাঙচুর চালাল উত্তেজিত জনতা। এমনকি জিমের ভেতরে ঢুকে আগুনও লাগিয়ে দেয় ক্ষিপ্ত জনতা। ঘটনাটিকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।ঘটনার খবর পেতেই অনুষ্ঠানস্থলে পৌঁছেছে পুলিশ। এলাকায় অশান্তি রুখতে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী।

আরও পড়ুন:দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হচ্ছে, ধর্নায় থাকা কুস্তিগিরদের বিরুদ্ধে এমনটাই বললেন পিটি উষা

জানা গেছে, মণিপুরের রাজধানী ইম্ফল থেকে ৬৩ কিলোমিটার দূরে রাজ্যের চূড়াচাঁদপুর জেলায় শুক্রবার একটি জিমের উদ্বোধন করার কথা রয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রী এন বীরেন সিংয়ের। সেখানে জিমের সঙ্গে খেলাধূলার জায়গা উদ্বোধন করার কথা ছিল মুখ্যমন্ত্রীর। সেইমতো অনুষ্ঠানস্থল আগে থেকেই সুসজ্জিত করে রাখা হয়েছিল। কিন্তু অনুষ্ঠান হওয়ার মাত্র কয়েকঘণ্টা আগেই রীতিমত তাণ্ডব চালায় উত্তেজিত জনতা। গেরুয়া শিবিরের উপর ক্ষিপ্ত জনতার রোষ পড়ে মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানের ওপর।

গোটা ঘটনাটি সিসিটিভি ফুটেছে ধরা পড়েছে।যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি এখন বিশ্ববাংলা সংবাদ। তবে, ভিডিওতে দেখা যাচ্ছে, একদল ক্ষিপ্ত জনতা ওই জিমের হলের ভিতর ঢুকে চেয়ার, টেবিলে ভাঙচুর চালাচ্ছে। এমনকী খেলাধূলার সরঞ্জামে আগুনও ধরিয়ে দেয়।

এদিকে মুখ্যমন্ত্রীর পূর্বনির্ধারিত অনুষ্ঠানস্থলে আগুন লাগানোর ঘটনার খবর পেতেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আগুন নেভানো হয়। তবে কারা, কেন এই তাণ্ডব চালাল তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অন্যদিকে মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানটি আদও হবে কিনা সে নিয়ে সংশয় তৈরি হয়েছে। যদিও অনুষ্ঠানটি এখনও বাতিলের কথা ঘোষণা করা হয়নি।

 

 

Previous articleধোনির চেন্নাইকে ৩২ রানে হারাল সঞ্জুর রাজস্থান, দুরন্ত ইনিংস যশস্বীর
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ