টাকা গাছে ফলে! কর্নাটকে আম গাছের মাথায় মিলল ১ কোটি টাকা

আগামী সপ্তাহে কর্নাটকে(Karnataka) বিধানসভা নির্বাচন(Assembly Election)। তার আগে টাকার খেলা চলছে দক্ষিনের এই রাজ্যে। নিত্যদিন কর্নাটকের নানান জায়গা থেকে উদ্ধার হচ্ছে বিপুল পরিমাণ টাকা। তবে সবকিছুকে ছাপিয়ে এবার আম গাছের উপর থেকে পাওয়া গেল ১ কোটি টাকা। গাছের উপর থেকে এই বিপুল পরিমাণ টাকা উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই শোরগোল পড়েছে কর্নাটক রাজনীতিতে।

জানা গিয়েছে, কর্নাটকের মাইসুরুর বাসিন্দা সুব্রহ্মমানিয়া রাইয়ের বাড়ির পাশে আমগাছের উপর থেকে একটি বাক্স উদ্ধার হয়। বাক্স খুলতেই দেখা যায় তাতে রয়েছে কোটি টাকা! পুট্টুরের কংগ্রেস (Congress) প্রার্থী অশোককুমার রাইয়ের ভাই এই সুব্রহ্মমানিয়া। স্বাভাবিক ভাবেই অনুমান করা হচ্ছে এই টাকা নির্বাচনে ব্যবহার করতেই এভাবে লুকিয়ে রাখা হয়েছিল। তবে আয়কর দফতরের(Income Tax Department) তল্লাশিতে আপাতত টাকা গিয়েছে সরকারের কোষাগারে।

উল্লেখ্য, গত কয়েক সপ্তাহ ধরেই রাজ্যের বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে আয়কর দফতর। গত ১৩ এপ্রিল এক অটোর ভিতর থেকেও ১ কোটি টাকা উদ্ধার করা হয়েছে কর্নাটকে। আগামী ১০ মে নির্বাচন। তার আগে আম গাছের মাথা থেকে এই বেহিসেবের টাকা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল কর্ণাটকে।

Previous articleমদ্যপ অবস্থায় হা.মলা যুবকের! আ.হত ২
Next articleমোদি-অভিষেক: পার্থক্য গড়ে দিল জনসংযোগে কাঁটা তার!