আজ একমঞ্চে মমতা-অভিষেক, অপেক্ষায় গোটা মালদহ

তৃণমূলে নবজোয়ার কর্মসূচিতে বিপুল সাড়া ফেলেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই জনসংযোগের মঞ্চেই আজ বৃহস্পতিবার উপস্থিত থাকবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও। বুধবার বিকেলে হাওড়া থেকে ট্রেনে চেপে মালদহের উদ্দেশে রওনা হন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ বেলা ২টোয় মালদহ কলেজ অডিটোরিয়ামে প্রশাসনিক বৈঠক করবেন তিনি। এরপর বিকেল ৪টের কিছু পরে তিনি পৌঁছবেন ইংরেজবাজারের জনসভায়। এই মেগা সভার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে গোটা মালদহ।

আরও পড়ুন:ময়নায় বিজেপি নেতা খু*নের ঘটনায় গ্রে*ফতার ১
দীর্ঘ বছর পর এদিন আবারও হাওড়া প্ল্যাটফর্মে নেত্রীকে দেখে সাধারণ মানুষ ও রেলকর্মীদের মধ্যে ছিল উচ্ছ্বাস-উদ্দীপনা। গোটা যাত্রাপথে যেখানেই ট্রেন দাঁড়িয়েছে দলের নেতা-কর্মীরা ভিড় করে এসেছেন নেত্রীকে শুভেচ্ছা জানাতে। কেউ মিহিদানা নিয়ে হাজির আবার কেউ ফুলের বোকে নিয়ে উপস্থিত হয়েছেন স্টেশনে। একটা সময় রেলমন্ত্রী হিসেবে প্রায়ই মমতা বন্দ্যোপাধ্যায় এভাবে ট্রেন সফর করতেন। তখনও এরকম উচ্ছ্বাস-উদ্দীপনা লেগে থাকত। বুধবার আবারও দফায় দফায় ফিরে এল সেই ছবি। এদিন মন্ত্রী ফিরহাদ হাকিমও নেত্রীর সঙ্গে মালদহে যান।

একই দিনে মালদহে মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠক ও অভিষেকের জনসংযোগ কর্মসূচি থাকায় প্রশাসন থেকে দলীয় নেতা-কর্মীরা যেমন উৎসাহে টগবগ করে ফুটছেন তেমনিই অধীর অপেক্ষায় রয়েছেন মেগা জনসভা থেকে দুজনে কী বার্তা দেন সেদিকেও!



সভার শেষে আজ মালদহে প্রশাসনিক বৈঠক রয়েছে মুখ্যমন্ত্রীর। সেখানে তিনি মালদহে উন্নয়নের খতিয়ান নিয়ে আলোচনা করবেন। পঞ্চায়েত নির্বাচনের আগে দ্রুত কাজ শেষ করাই তাঁর লক্ষ্য। আজ বৃহস্পতিবার মালদহ কলেজ অডিটরিয়ামে দুপুর দুটোয় এই প্রশাসনিক সভা হবে। এই সভায় মালদহ, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর ও মুর্শিদাবাদের সাংসদ, বিধায়ক, জেলা পরিষদের সভাধিপতি, পুরসভার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পঞ্চায়েত সমিতির সভাপতি, গ্রাম পঞ্চায়েত প্রধানেরা উপস্থিত থাকবেন। এরপর বিকেল ৪টের কিছু পর মুখ্যমন্ত্রী পৌঁছবেন ইংলিশ বাজারের সভায়।

 

 

Previous articleময়নায় বিজেপি নেতা খু*নের ঘটনায় গ্রে*ফতার ১
Next articleউপত্যকায় পুলিশের বড় সাফল্য!এনকাউন্টারে নি*হত ২ জঙ্গি