ময়নায় বিজেপি নেতা খু*নের ঘটনায় গ্রে*ফতার ১

উত্তেজনার পারদ ক্রমশ চড়ছিল। বুধবার পূর্ব মেদিনীপুরের ময়নায় বিজেপি নেতার খুনের ঘটনায় রীতিমত তাণ্ডব করেন গেরুয়া শিবিরের নেতা সমর্থকরা। দোষীদের শাস্তি দিতে পিছপা হয়নি পুলিশও। বুধবারই গভীর রাতে ওই খুনের ঘটনায় জড়িত থাকার সন্দেহে গ্রেফতার করা হল এক ব্যক্তিকে। বৃহস্পতিবারই ধৃতকে আদালতে তোলা হবে বলে জানিয়েছে ময়না থানার পুলিশ। দেখানে অভিযুক্তকে নিজেদের হেফাজতেই রাখার আবেদন জানানো হবে।

আরও পড়ুন:ময়নায় বিজেপি নেতার রহস্যমৃ.ত্যু! দেহের দ্বিতীয়বার ময়নাতদন্তের নির্দেশ হাই কোর্টের


বিজেপি নেতা বিজয়কৃষ্ণ ভুঁইয়া খুনে প্রথম গ্রেফতার হওয়া এই ব্যক্তির নাম মিলন ভৌমিক। পুলিশ জানিয়েছে,মৃতের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ময়নার বলাইপন্ডার মেয়ের বাড়ি থেকে গ্রেফতার করা হয় মিলনকে। আপাতত বাকি হামলাকারীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এলাকাবাসীরা জানিয়েছেন, বিজয়কৃষ্ণর গ্রাম গোড়ামহলেরই বাসিন্দা মিলন।


উল্লেখ্য, বিজেপি নেতার মৃত্যুর দু’দিন পরেও একজনও আততায়ী ধরা না পড়ায় স্বাভাবিকভাবেই পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছিল মৃতের পরিবার। বিষয়টিকে কেন্দ্র করে ক্রমশই উত্তপ্ত হয়ে উঠছিল বাকচা গ্রাম।অভিযুক্তকে গ্রেফতারের দাবি জানিয়ে রাজ্য সড়ক বন্ধ করে, স্থানীয় দোকানপাঠ জোর করে বন্ধ করে ঝামেলা সৃষ্টি করে গেরুয়া শিবির। সেই পরিস্থিতিতেই গভীর রাতে গ্রেফতার করা হল এক ব্যক্তিকে।

Previous articleমধ্যরাতে যন্তরমন্তরে কুস্তিগিরদের সঙ্গে বচসা, হাতাহাতি দিল্লি পুলিশের
Next articleআজ একমঞ্চে মমতা-অভিষেক, অপেক্ষায় গোটা মালদহ