খাড়গেকে খু.নের ষড়যন্ত্র করছে বিজেপি, চাঞ্চল্যকর অডিও প্রকাশ কংগ্রেসের

কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গেকে(Mallikarjun Kharge) খুনের ষড়যন্ত্র করছে বিজেপি(BJP)। এই তালিকায় শুধু খাড়গে নন রয়েছে তাঁর পরিবারও। সম্প্রতি এমনই চাঞ্চল্যকর দাবি করল কংগ্রেস। এই সংক্রান্ত এক অডিও প্রকাশ্যে এনেছে কংগ্রেস(Congress)। যেখানে বিজেপি নেতাকে এই খুনের ষড়যন্ত্রের কথা বলতে শোনা গিয়েছে। এহেন অডিও প্রকাশ্যে আসার পর ভোটমুখী কর্নাটকে(Karnataka) রীতিমতো চাঞ্চল্য শুরু হয়েছে। কংগ্রেসের তরফে এমন অভিযোগ আসার পর কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বম্মাই জানান, তাঁরা এহেন অভিযোগকে অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছেন।

সম্প্রতি সাংবাদিক সম্মেলন করে কংগ্রেস নেতা রণদীপ সিং সুরজেওয়ালা জানান, কর্নাটকের চিত্রপুরের এক বিজেপি প্রার্থীর অডিও ক্লিপ পাওয়া গিয়েছে। সেই ক্লিপ থেকেই জানা গিয়েছে এই খুনের চক্রান্তের কথা। চিত্তপুরের বিজেপি প্রার্থী মণিকান্ত রাঠোর কংগ্রেস সভাপতিকে গালিগালাজ করেছেন। শুধু তাই নয়, খাড়গে এবং তাঁর পরিবারকে ‘শেষ করার’ কথাও বলছিলেন মণিকান্ত। এপ্রসঙ্গে সুরজেওয়ালা বলেন, কংগ্রেসের সভাপতি শ্রী মল্লিকার্জুন খাড়গে, তাঁর স্ত্রী এবং তাঁর সন্তানদের হত্যার ষড়যন্ত্রের বিষয়টি এড়িয়ে যাওয়া যায় না। এই হুমকি যিনি দিয়েছেন, তিনি কোনও সাধারণ মানুষ নন। তিনি বিজেপির মধ্যমণি চিত্তপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী। আমি জানি প্রধানমন্ত্রী এই বিষয়ে নীরবতা পালন করবেন। কর্নাটক পুলিশ বা নির্বাচন কমিশনও এই নিয়ে কিছুই করবে না। তবে কর্নাটকের মানুষ এই ইস্যুতে চুপ বসে থাকবেন না। এর যোগ্য জবাব দেওয়া হবে। আসলে কর্নাটকে যেভাবে জনসমর্থন পাচ্ছে কংগ্রেস তা ইঙ্গিত দিচ্ছে ক্ষমতায় তাদের ফিরে আসার। আর তাই বিজেপি (BJP) খাড়গে, তাঁর গোটা পরিবারকেই খুনের পরিকল্পনা করছে।

উল্লেখ্য, যে চিত্তরপুর কেন্দ্র থেকে মণিকান্ত বিজেপির টিকিটে লড়ছেন, সেই কেন্দ্রে কংগ্রেসের প্রার্থী মল্লিকার্জুন খাড়গের ছেলে প্রিয়াঙ্ক খাড়গে। বিজেপির এই মণিকান্তের নামে রয়েছে প্রায় ৪০টি ফৌজদারি মামলা। এর আগেও প্রিয়াঙ্ককে হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল মণিকান্তকে। পরে তাঁকে জামিনে মুক্তি দেওয়া হয়। তার আগে কালাবুরাগি থেকে একবছরের জন্য ‘নির্বাসিত’ করা হয়েছিল তাকে। এহেন বিতর্কিত নেতাকে খাড়গে পুত্রর বিরুদ্ধে প্রার্থী করেছে বিজেপি।

Previous articleশান্তিনিকেতনে প্রতি.বাদ সমাবেশে শুভাপ্রসন্ন, গৌতম ঘোষ!
Next articleনীরজকে শুভেচ্ছা মমতার, টুইট করে শুভেচ্ছা জানালেন মুখ‍্যমন্ত্রী