কুন্তলের চিঠি সংক্রান্ত মামলায় তদন্তে সহযোগিতা করবেন অভিষেক, আদালতে সময় চেয়ে আবেদন

অভিষেকের পক্ষ থেকে আইনজীবী জানান, তদন্তে সহযোগিতা করবেন তৃণমূল সাংসদ। কিন্তু তৃণমূলের ঘোষিত কর্মসূচিতে দুমাস রাজ্যের বিভিন্ন প্রান্তে ঘুরছেন। সুতরাং তাঁকে সময় দেওয়া হোক বলে আবেদন জানানো হয়।

নিয়োগ দুর্নীতির অভিযোগে ধৃত কুন্তল ঘোষের (Kuntal Ghosh) চিঠি সংক্রান্ত মামলায় তদন্তে সহযোগিতা করবেন TMC সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তবে, ঘোষিত কর্মসূচিতে রয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। সেই কারণে আদালতের সময় চেয়ে আবেদন জানিয়েছেন তাঁর আইনজীবী।

কুন্তল ঘোষের চিঠি সংক্রান্ত মামলায় কলকাতা হাই কোর্টের (Calcutta High Court) বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের (Abhijit Ganguli) পর্যবেক্ষণের প্রেক্ষিতে শীর্ষ আদালতের দ্বারস্থ হন অভিষেক। তার জেরে বিচারপতি গঙ্গোপাধ্যায়ের থেকে নিয়োগ দুর্নীতি সংক্রান্ত দুটি মামলা সরিয়ে বিচারপতি সিনহার বেঞ্চে পাঠানো হয়। সেই মামলার শুনানিতেই এদিন বিচারপতি অমৃতা সিনহা বলেন, তদন্তের প্রয়োজনে তৃণমূল সাংসদকে মামলায় পার্টি করা হোক।

এই প্রসঙ্গে এজলাসে বিচারপতি অমৃতা সিনহা (Amrita Sinha) বলেন, ”যেকোনও কাউকে জিজ্ঞাসাবাদ করতেই পারে তদন্তকারী সংস্থা। এতে অসুবিধা কোথায়?” অভিষেকের পক্ষ থেকে আইনজীবী জানান, তদন্তে সহযোগিতা করবেন তৃণমূল সাংসদ। কিন্তু তৃণমূলের ঘোষিত কর্মসূচিতে দুমাস রাজ্যের বিভিন্ন প্রান্তে ঘুরছেন। সুতরাং তাঁকে সময় দেওয়া হোক বলে আবেদন জানানো হয়। ১২ মে এই মামলার পরবর্তী শুনানি।

 

 

 

 

Previous articleকেরলের মর্মা.ন্তিক নৌকাডুবির ঘটনায় শোকপ্রকাশ মমতার
Next articleনবজোয়ার কর্মসূচি ১০০ শতাংশ সফল: অভিষেকের দরাজ প্রশংসা পার্থর, আওড়ালেন রবীন্দ্র কবিতা