কনসার্ট করতে গিয়ে আহ.ত অরিজিৎ সিং! কেমন আছেন গায়ক?

অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই হেনস্থার শিকার হলেন অন্যতম জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। গুরুতর চোট পেলেন ডান হাতে। ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পেয়েছে খবর।কতটা আহত তিনি? এখন কেমন আছেন তিনি?

আরও পড়ুন:সুপ্রিম নির্দেশের ভিত্তিতে চাকরি-হারাদের পুনর্নিয়োগের বিজ্ঞপ্তি SSC-এর

দেশের অন্যতম জনপ্রিয় গায়ক তিনি। তাঁর খ্যাতি শুধু দেশের মধ্যেই সীমাবদ্ধ নয়, নিজের প্রতিভা ও যোগ্যতার জোরে আন্তর্জাতিক পরিচিতি পেয়েছেন তিনি। সেই খ্যাতিরই খেসারত দিতে হল গায়ক অরিজিৎ সিংকে?

সম্প্রতি অওরঙ্গাবাদে গানের অনুষ্ঠান ছিল অরিজিৎ সিং-এর। মঞ্চে গান গাইতে উঠেওছিলেন তিনি। প্রিয় তারকাকে চোখের সামনে দেখে নিজেকে স্থির রাখতে পারেননি অরিজিৎ-এর ভক্ত। তাঁর হাত ধরে টানাটানি শুরু করে দেন এক অনুরাগী। বেকায়দায় চোটও লাগে অরিজিৎ-এর হাতে। সমাজমাধ্যমের পাতায় পোস্ট করা একটি ভিডিয়ো থেকে জানা যাচ্ছে, ডান হাতে এতটাই চোট পেয়েছেন গায়ক যে, হাত সোজা করতে পারছিলেন না তিনি, তাঁর হাত কাঁপছিল। ওই ভিডিয়োয় দেখতে পাওয়া যায়, হাতে আঘাত পাওয়ার পরেও ওই অনুরাগীর সঙ্গে ভদ্র ভাবে, মার্জিত ভঙ্গিতে কথা বলছিলেন অরিজিৎ। তাঁর হাত ধরে টানাটানি করার ফলে যে তিনি আহত হয়েছেন, তা বোঝানোর চেষ্টা করছিলেন গায়ক। ভিডিয়োয় অরিজিৎ এ-ও বলেন, ‘‘আপনি এ ভাবে আমার হাত ধরে টানছেন। এ বার চোট পেয়ে আমি আর হাত নাড়াতে পারছি না। আপনি এটা বুঝতে পারছেন না, যদি আমি পারফর্ম করতে না পারি, তা হলে আপনারাও অনুষ্ঠান উপভোগ করতে পারবেন না। এটা তো খুব সহজ হিসাব।’’যদিও এরপরও অনুষ্ঠান থামাননি গায়ক।
এখন কেমন আছেন গায়ক ? এ প্রসঙ্গে অরিজিৎ সিং-এর টিমকে প্রশ্ন করা হলে উত্তরে খোলসা করে কিছুই বলেননি তাঁরা। এই প্রসঙ্গে অরিজিৎ-এর টিমের এক সদস্যের প্রতিক্রিয়া, ‘‘পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রণে। অরিজিৎ এখন ভাল আছেন।’’ অন্য দিকে, শিল্পীর ঘনিষ্ঠ সূত্র বলছে অন্য কথা। অওরঙ্গাবাদের ঘটনার পর চিকিৎসককে দেখিয়েছেন অরিজিৎ। চিকিৎসক নাকি তাঁকে আগামী দু’সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।
প্রসঙ্গত, আগামী ২৭ মে চণ্ডীগড়ে অরিজিৎ-এর পরবর্তী শো। তবে কী চোটের কারণে পিছিয়ে যাবে গায়কের কনসার্ট? এখন সেটাই দেখার অপেক্ষা।

 

 

Previous articleসুপ্রিম নির্দেশের ভিত্তিতে চাকরি-হারাদের পুনর্নিয়োগের বিজ্ঞপ্তি SSC-এর
Next articleঅভিষেক সাক্ষাতের এক সপ্তাহেই স্বাস্থ্য সাথী কার্ড পেলেন তেভাগা আন্দোলনে নিহত পরিবারের সদস্য