‘সচিনের রেকর্ড ভাঙা আমার কাছে আবেগঘন মুহূর্ত’ : বিরাট

এদিন এক অনুষ্ঠানে বিরাট বলেন," আমার কাছে খুব আবেগপ্রবণ মুহূর্ত তৈরি হবে সেই সময়।" এখনও পযর্ন্ত বিরাট ২৭৪টি একদিনের ম‍্যাচ খেলেছেন।

ক্রিকেটের কেরিয়ারে ব‍্যাট হাতে একের পর এক রেকর্ড ভেঙে চলেছেন বিরাট কোহলি। বিরাটের সামনে রয়েছে আরও একটি রেকর্ড ভাঙার হাতছানি। একদিনের ক্রিকেটে ৪৯টি শতরান রয়েছে সচিন তেন্ডুলকরের। তার থেকে মাত্র চার ধাপ দূরে দাঁড়িয়ে বিরাট কোহলি। চলতি বছরই এই রেকর্ড ভাঙার সুযোগ রয়েছে কোহলির কাছে। চলতি বছর একাধিক একদিনের ম্যাচ খেলবে ভারত, আর তাতে সচিনকে টপকে যাওয়ার সুযোগ থাকছে কোহলির সামনে। যদিও সেই রেকর্ড ভাঙা বিরাটের জন্য একটি ‘আবেগজনক মুহূর্ত’ হবে বলে জানালেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

এদিন এক অনুষ্ঠানে বিরাট বলেন,” আমার কাছে খুব আবেগপ্রবণ মুহূর্ত তৈরি হবে সেই সময়।” এখনও পযর্ন্ত বিরাট ২৭৪টি একদিনের ম‍্যাচ খেলেছেন। এরই মধ্যে তাঁর ব্যাট থেকে এসেছে ৪৬টি শতরান। যদি আসন্ন একদিনের ম‍্যাচে তাঁর ব্যাট থেকে আরও তিনটি শতরান আসে, তাহলে বিরাট তাঁর শৈশবের আইডল সচিন তেন্ডুলকরের শতরানের সমান হয়ে যাবেন। উল্লেখ্য, কিছু দিন আগেই মুম্বইয়ে আইপিএলের ম্যাচের আগে কোহলি এবং সচিনের দেখা হয়। দু’জনকে হাসিঠাট্টা করতে দেখা গিয়েছে, যে ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:কলকাতার বিরুদ্ধে খেলতে নেমে নজির গড়েন চ‍্যাহাল

 

Previous articleপ্রাক্তন স্বামীর অত্যা.চার নিয়ে মুখ খুললেন টলি অভিনেত্রী!
Next articleগরুপাচারকাণ্ডে অভিযুক্ত এনামুল ‘ঘনিষ্ঠ’কে তলব সিবিআইয়ের