ভাঙা হাত নিয়ে আইপিএল-এ পরাফর্ম চিয়ারলিডারের, নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

সোমবার ম‍্যাচে গুজরাত টাইটান্সের ইনিংসে দ্বিতীয় এবং তৃতীয় ওভারের মাঝে টেলিভিশনের ক্যামেরায় দেখা যায় হায়দরাবাদের ওই চিয়ারলিডারকে।

ভাঙা হাত নিয়ে পারফর্ম করছেন একজন চিয়ারলিডার। সম্প্রতি এই ঘটনা দেখা গিয়েছে আইপিএল-এ। আর এই ঘটনা সামনে আসতেই নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ঘটেছে গতকাল সানরাইজার্স হায়দরাবাদ বনাম গুজরাত টাইটান্স ম‍্যাচে। ডান হাতে ঝোলানো স্লিং। সেই অবস্থাতেই পারফর্ম করছেন এক চিয়ারলিডার। আর এই ছবি ভাইরাল হতেই আইপিএল কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। শুধু আইপিএল কর্তৃপক্ষই নয়, প্রশ্নের মুখে হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজিও। কারণ আহত চিয়ারলিডার পারফর্ম করছিলেন হায়দরাবাদের হয়ে।

সোমবার ম‍্যাচে গুজরাত টাইটান্সের ইনিংসে দ্বিতীয় এবং তৃতীয় ওভারের মাঝে টেলিভিশনের ক্যামেরায় দেখা যায় হায়দরাবাদের ওই চিয়ারলিডারকে। তখনই বিষয়টি নজরে আসে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে উপস্থিত ক্রিকেটপ্রেমীদের। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁর ছবি। এই ঘটনাকে আইপিএলের লজ্জা বলে উল্লেখ করেছেন অনেকে। এদিকে হায়দরাবাদকে হারিয়ে আইপিএল-এ প্রথম প্লে-অফে পৌঁছে গেল গুজরাত টাইটান্স। ম‍্যাচে দুরন্ত ইনিংস খেলেন শুভমন গিল।

আরও পড়ুন:মাহির কাছ থেকে কেন অটোগ্রাফ নিয়েছিলেন, বলতে গিয়ে আবেগে ভাসলেন গাভাস্কর


 

 

 

Previous articleজামা মসজিদের কৃষ্ণমূর্তি নিয়ে হিন্দু ট্রাস্টের আবেদন গ্রহণ আদালতের
Next articleসালারের ঘটনা আপত্তিকর, সাংবাদিকদের জানালেন কুণাল