সমস্যার সমাধানে পর্যালোচনা সভা, টিম গড়ে দিলেন অভিষেক

এতদিন ধরে যে অভাব, অভিযোগ, সমস্যাগুলির কথা বাংলার সাধারণ মানুষ তাঁকে বলেছেন, এবার তাই নিয়ে একটি পর্যালোচনা সভা করেছেন অভিষেক।

‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচিতে উত্তর থেকে দক্ষিণ জনসংযোগ যাত্রা করছেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay)। কোচবিহার থেকে যাত্রা শুরু করে এখন তিনি পশ্চিম বর্ধমানে। এতদিন ধরে যে অভাব, অভিযোগ, সমস্যাগুলির কথা বাংলার সাধারণ মানুষ তাঁকে বলেছেন, এবার তাই নিয়ে একটি পর্যালোচনা সভা করেছেন অভিষেক।

দার্জিলিং, কোচবিহার, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, উত্তর ও দক্ষিণ দিনাজপুর, মালদহ, মুর্শিদাবাদ, বীরভূম এবং পূর্ব বর্ধমানে সমস্ত যাত্রা জুড়ে তিনি যে সমস্যাগুলি শুনেছেন, দুর্গাপুর আধিবেশন শিবিরে সেই বিষয়গুলি নিয়ে একটি পর্যালোচনা সভা করেছেন। যে যে সমস্যাগুলি আটকে রয়েছে সেগুলো পর্যালোচনা করে যত দ্রুত সম্ভব সমাধানের নির্দেশ দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর কাছে সমস্যা জানানোর কয়েকদিনের মধ্যেই সমাধানের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। এর পাশাপাশি, তৃণমূল নেতাদের নিয়ে একটি দল গঠনের নির্দেশ দিয়েছেন তার সর্বভারতীয় সাধারণ সম্পাদক সেই দলটি গৃহীত অভিযোগগুলি ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করে পরবর্তী পদক্ষেপের বিষয় জানাবে।

 

 

Previous articleশিবকুমারের সঙ্গে বৈঠকের পরও কাটল না জট! কে বসবেন কর্নাটকের মুখ্যমন্ত্রীর কুর্সিতে?
Next articleথমথমে এগরা!মূল অভিযুক্তকে গ্রে*ফতার করতে ওড়িশায় পুলিশ, আটক ৪