সিপিএম “গণশক্তি”-কে বেচে দিল বিজেপির কাছে!

নিজেদের রাজনৈতিক মূল্যবোধকে জলাঞ্জলি দিয়ে মোটা টাকার বিনিময়ে বিজেপির কাছ থেকে বিজ্ঞাপন নিয়েছে সিপিএম

এ রাজ্যে রাম-বাম আঁতাতের অভিযোগ দীর্ঘদিন থেকেই তুলে আসছে তৃণমূল। বিভিন্ন নির্বাচনে ফলাফলের অঙ্ক তলে তলে সিপিএম-বিজেপি অশুভ আঁতাতের ইঙ্গিত করে। শুধুমাত্র তৃণমূল বিরোধিতা করতে গিয়ে নিজেদের নীতি-আদর্শ আগেই বিসর্জন দিয়েছে আলিমুদ্দিনের ম্যানেজাররা। বামের ভোট দায়িত্ব নিয়ে রামে পাঠিয়ে সিপিএম এখন শূন্য। এবং সেই ধারা বজায় রেখে সেলিমসাহেবরা এবার মহাশূন্যের দিয়ে এগিয়ে চলেছেন।

এবার সিপিএম তাদের দলের মুখপত্র “গণশক্তি”-কে সরাসরি বেচে দিল বিজেপির কাছে! নিজেদের রাজনৈতিক মূল্যবোধকে জলাঞ্জলি দিয়ে মোটা টাকার বিনিময়ে বিজেপির কাছ থেকে বিজ্ঞাপন নিয়েছে সিপিএম। কেন্দ্রের জনবিরোধী সরকারের সমালোচনা তো দূরের কথা, প্রধানমন্ত্রী তথা বিজেপির মুখ নরেন্দ্র মোদির ছবি দিয়ে প্রথম পাতায় বিরাট বিজ্ঞাপন ছাপিয়েছে সিপিএমের মুখপত্র গণশক্তি।

একের পর এক সরকারি ও রাষ্ট্রায়ত্ত সংস্থা বেচে দেওয়ার খলনায়ক মোদি, আদানির সঙ্গে আঁতাত করে দেশের সবচেয়ে বড় বীমা কোম্পানি এলআইসি-কে দেউলিয়া করা প্রধানমন্ত্রীর ছবি দেওয়া বিজ্ঞাপন দিয়ে সিপিএম আসলে নিজেদের কর্মী-সমর্থকদের কাছে বিজেপির পক্ষেই প্রচার চালাচ্ছে। মোটা টাকার বিনিময়ে এভাবে একটি কমিউনিস্ট দল শুধুমাত্র বিজ্ঞাপনের জন্য বিজেপির মতো বিভেদকামী শক্তির হাত শক্ত করতে চাইছে, প্রধানমন্ত্রী হিসেবে মোদির ব্যর্থতাকে আড়ার করতে চাইছে, যা খুবই দুর্ভাগ্যজনক।

Previous articleদলের সমর্থকদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: ইমরানকে কড়া বার্তা পাক প্রেসিডেন্টের
Next articleষষ্ঠ স্থান পাওয়া মালদহ রামকৃষ্ণ-বিবেকানন্দ মিশনের রেহান আবেদিন চিকিৎসক হতে চায়