ফ্রান্সের নাইটক্লাবে চলল গু.লি! ব.ন্দুকবাজের হা.মলায় ম.র্মান্তিক পরিণতি ৩ জনের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়িতে পাঁচজন ছিলেন। হামলায় তিনজন নিহত হলেও বাকি দু’জন কোনওমতে পালিয়ে প্রাণ বাঁচান। এদিকে পরিস্থিতি বেগতিক বুঝে অজ্ঞাত পরিচয় হামলাকারীরাও ঘটনাস্থল থেকে চম্পট দেয় বলে খবর।

ফ্রান্সের (France) নাইট ক্লাবের (Night Club) বাইরে চলল গুলি (Firing)। জানা গিয়েছে, মার্সেইয়ের একটি নাইট ক্লাবের বাইরে গোলাগুলির ঘটনায় কমপক্ষে ৩ জন নিহত হয়েছেন বলে খবর। স্থানীয় সূত্রে খবর, একটি গাড়িকে লক্ষ্য করে গুলিবর্ষণের ঘটনা ঘটে। পরে নাইট ক্লাব থেকে বেরিয়ে আসার পরই তাদের ওপর রাইফেল দিয়ে হামলা চালান হয়।

এদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়িতে পাঁচজন ছিলেন। হামলায় তিনজন নিহত হলেও বাকি দু’জন কোনওমতে পালিয়ে প্রাণ বাঁচান। এদিকে পরিস্থিতি বেগতিক বুঝে অজ্ঞাত পরিচয় হামলাকারীরাও ঘটনাস্থল থেকে চম্পট দেয় বলে খবর। তবে হামলার সঠিক কারণ এখনও জানা না গেলেও, পুলিশের প্রাথমিক অনুমান বন্দুক হামলা ও প্রাণহানির এই দুর্ঘটনার সঙ্গে মাদক ব্যবসার সরাসরি যোগসাজশ রয়েছে।

স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, মার্সেই হচ্ছে ফ্রান্সের দ্বিতীয় বৃহত্তম শহর। শহরটির একটি আবাসিক এলাকায় ঘটে যায় দুর্ঘটনা। গাড়িটিতে পাঁচজন ছিলেন এবং তাদের সকলের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে বলে পুলিশ সূত্রে খবর। সোমবার স্থানীয় সময় ভোর ৫টার দিকে নাইটক্লাব থেকে বেরনোর কিছুক্ষণের মধ্যেই ওই পাঁচজনের গাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। এদিকে হামলাকারীর খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের দ্রুত শাস্তির আশ্বাস দেওয়া হয়েছে।

 

 

Previous articleজাল ভোট ঠেকাতে নয়া কৌশল! আঙুলে কালির বদলে এআই প্রযুক্তিতে ছাপ, ইভিএমে ক্যামেরাও
Next articleসেপ্টেম্বরের পরও ২০০০-এর নোট অবৈধ নয়: নোট বাতিল প্রসঙ্গে বার্তা শক্তিকান্তের