জা*মিন পেলেন বাংলাদেশের বিত*র্কিত গায়ক নোবেল

তিন দিন পর আজ জা*মিন পেলেন বিত*র্কিত গায়ক। জানা যাচ্ছে ব্যক্তিগত ১০ হাজার টাকা মুচলেকা হিসেবে দিয়ে জামিন পেয়েছেন তিনি।

প্রতারণার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন গায়ক নোবেল (Mainul Hasan Noble)। গত শনিবার তাঁকে ঢাকা পুলিশের (Dhaka Police) তরফে গ্রেফতার করা হয়। তিন দিন পর আজ জামিন পেলেন বিতর্কিত গায়ক। জানা যাচ্ছে ব্যক্তিগত ১০ হাজার টাকা মুচলেকা হিসেবে দিয়ে জামিন পেয়েছেন তিনি।

এপার বাংলার জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো থেকেই সকলের চেনা মুখ হয়ে ওঠেন মইনুল হাসান নোবেল (Mainul Hasan Noble)। যদিও ব্যক্তিগত কেলেঙ্কারির জন্য বারবার তিনি খবরের শিরোনামে। গত মাসেও মত্ত অবস্থায় মঞ্চে অভব্যতা করেছিলেন বাংলাদেশি গায়ক। স্ত্রীয়ের সঙ্গে বিচ্ছেদও হয়েছে। এবার মতিঝিল থানায় নোবেলের নামে আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের হয়েছিল। অনুষ্ঠান করবেন বলে লক্ষাধিক টাকা পারিশ্রমিক অগ্রিম নিয়েও অনুষ্ঠানে না যাওয়ার অভিযোগ তাঁর বিরুদ্ধে। আদালতে গায়কের জামিনের বিরুদ্ধে আবেদন জানিয়েছিল ঢাকা পুলিশ বলেই সূত্রের খবর। কিন্তু অভিযোগকারী জানিয়েছেন যে নোবেলকে যে টাকা নিয়েছিলেন তা তিনি ফেরত দিয়ে দিয়েছেন। এরপর জামিন পান গায়ক।

 

Previous articleতৃণমূলে নবজোয়ার: প্রকাশিত প্রচার গান, প্রশংসা করে টুইট অভিষেকের
Next articleসেনার মৃতদেহের উপর দাঁড়িয়েই ১৯-এর ভোট: ফের বোমা সত্যপালের