Kolkata: শুটিংয়ের নামে পরিচালকের মেয়ের সঙ্গে চূড়ান্ত অ.সভ্যতা! গ্রে.ফতার অভিনেতা

তবে জানা গিয়েছে, নাবালিকা পরিচালনাতেও সাহায্য করত। সেক্ষেত্রে অভিনেতা তথা গায়কের বাড়িতে নিয়মিত যাতায়াত ছিল ওই নাবালিকার।

শুটিংয়ের (Shooting) ফাঁকেই পরিচালকের মেয়ের সঙ্গে অভব্য আচরণের জের। ঘটনার জেরে গ্রেফতার (Arrest) হলেন শহরের এক শর্ট ফিল্ম অভিনেতা ও গায়ক মহারাজ বসু (Maharaj Basu)। তাঁর বিরুদ্ধে ইতিমধ্যে পকসো ধারায় (POCSO) মামলা রুজু করা হয়েছে বলে খবর। জানা গিয়েছে, ধৃতকে বারাসাত আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ। বাগুইআটি (Baguiati) এলাকা থেকে অভিনেতা মহারাজ বসুকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, চলতি মাসের ১৯ তারিখ অভিযুক্তের পরিচালক বিধাননগর দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ (Written Complaints) দায়ের করেন। তাঁর অভিযোগ, ওই অভিনেতা তাঁর নাবালিকা মেয়েকে যৌন নির্যাতন করেছেন। তাঁর মেয়ে নবম শ্রেণির ছাত্রী। এরপরই ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত অভিনেতাকে গ্রেফতার করে পুলিশ। পরে তদন্তকারী আধিকারিকরা নাবালিকাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন, ২০২২ সালে উত্তর ২৪ পরগনার একটি এলাকায় শুটিং চলাকালীন অভিনেতার সঙ্গে শুটিং স্পটে গিয়েছিল ওই নাবালিকা। সেখানে সে শ্লীলতাহানির শিকার হয় বলে অভিযোগ। পরে বিষয়টি যাতে কেউ জানতে না পারে, সেজন্য তাকে রীতিমতো ভয় দেখানো হয় বলে অভিযোগ। পরে তদন্তকারীদের কাছে পুরো বিষয়টি খোলসা করে নাবালিকা। তবে জানা গিয়েছে, নাবালিকা পরিচালনাতেও সাহায্য করত। সেক্ষেত্রে অভিনেতা তথা গায়কের বাড়িতে নিয়মিত যাতায়াত ছিল ওই নাবালিকার।

অন্যদিকে, চলতি মাসে পুনরায় নাবালিকাকে অভিযুক্তের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে। এরপরই পরিবারের কাছে গোটা বিষয়টি অভিযোগ করে নাবালিকা। পরে নাবালিকার অভিযোগের ভিত্তিতেই অভিনেতা গায়ককে গ্রেফতার করে বারাসাত আদালতে পেশ করা হয়। যদিও অভিনেতা গায়কের তরফ থেকে এবিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ইতিমধ্যে পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ (Interrogation) শুরু করেছে বলে খবর। দু’পক্ষের বক্তব্য খতিয়ে দেখা হচ্ছে।

 

 

Previous articleমোদি সরকারের চরম বিরো.ধিতা, নীতি আয়োগের বৈঠকে যাচ্ছেন না মুখ্যমন্ত্রী!
Next articleআট-নয় মাস পর অবসর নিয়ে ভাবতে চান ধোনি