‘নিশিযাপন’ করেও রাইমাকে অপছন্দ পরমব্রতর, সত্যি ফাঁস অভিনেতার!

এতকিছুর পরেও অভিনেত্রী রাইমা সেনকে (Raima Sen) একেবারেই পছন্দ করেন না পরমব্রত চট্টোপাধ্যায় (Patambrata Chatterjee)! অভিনেতার এহেন মন্তব্যে রীতিমতো শোরগোল পড়ে গেছে টলিপাড়ায় (Tollywood)।

বাঙালিকে ‘বং কানেকশন’ বুঝিয়েছিলেন পরমব্রত- রাইমা (Parambrata Chatterjee and Raima Sen) জুটি। অনস্ক্রিন ‘নিশিযাপন’ করেছেন যুগলে (Couple)। সম্পর্কের রসায়নের সুদীর্ঘ ১৭ বছরে বাঙালি দর্শকের সঙ্গে ‘২২শে শ্রাবণ’ কাটিয়েছেন তাঁরা। এমনকি ‘হাওয়া বদল’ করার মতো সাহসী পদক্ষেপও করেছেন। এতকিছুর পরেও অভিনেত্রী রাইমা সেনকে (Raima Sen) একেবারেই পছন্দ করেন না পরমব্রত চট্টোপাধ্যায় (Patambrata Chatterjee)! অভিনেতার এহেন মন্তব্যে রীতিমতো শোরগোল পড়ে গেছে টলিপাড়ায় (Tollywood)।

পরমব্রত-রাইমা মানেই একটা দারুন প্রেমের কেমিস্ট্রি, যেটা তরুণ প্রজন্মের সঙ্গে ভীষণভাবে তাল মিলিয়ে চলতে পারে। সাহসী দৃশ্য করতে যাদের কোনও সমস্যা নেই, আবার প্রয়োজনে নিমিষেই ঐতিহাসিক পটভূমি কিংবা মেথড অ্যাক্টিং-এ মাথা গলাতে পারেন উভয়ই। দুজনের অফস্ক্রিন বন্ডিং হিংসে করার মতো। একটা সময় পর্যন্ত টলিপাড়া মনে করতো পরম আর রাইমা একে অন্যকে ডেট করছেন। দুজনের বিয়েও প্রায় পাকা করে ফেলেছিলেন ফিল্ম সমালোচকরাও। আর এত সবকিছুর পরে পরমব্রত বলছেন, তাঁর সব থেকে অপছন্দের অভিনেত্রীর নাম নাকি রাইমা সেন। প্রথমে এই কথা শুনে অবাক হয়েছেন সকলেই। পরে অন্তর্নিহিত অর্থ বুঝিয়েছেন পরমব্রত।

বাংলা সিনেমার এই হিট জুটিকে খুব শীঘ্রই ফের পর্দায় দেখা যাবে। ‘হাওয়া বদল ২’ নিয়ে ফিরছেন তাঁরা। কিন্তু তার আগে নিজের সব থেকে হিট নায়িকার সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে রহস্য ফাঁস করলেন ‘ ফেলুদা’ পরম। তিনি বলছেন, “আমার মোস্ট-ফেবারিট কো-অ্যাক্টর যে, আবার লিস্ট-ফেবারিট কো-অ্যাক্টরও সে, মানে রাইমা সেন।” কিন্তু এটা কীভাবে সম্ভব? পরমব্রত উত্তর, ” ও পুরো ডার্লিং, ওর সাথে হ্যাং আউট করাটা সৌভাগ্যের। রাইমার মতো মজার মানুষ খুব কম আছে।” তাহলে অপছন্দ কেন? “ওর অভিনয়ে একদম মন নেই। ও নয় পরিচালকের কাছে, নয় তো সহ-অভিনেতা মানে আমার কাছে স্ক্রিপ্ট নিয়ে আসে, আর বলে পাখি পড়ানোর মতো এটা পড়িয়ে দাও। আমার তো মাঝে মাঝে মনে হয় ওর কাজটা আমি করে দিচ্ছি, তাহলে পারিশ্রমিকটাও আমার পাওয়া উচিত “, এমনটাই মত পরমব্রত চট্টোপাধ্যায়ের।

বাংলা সিনেমার এই জুটি আলাদা আলাদা ভাবে বলিউডেও অত্যন্ত সফল এবং দক্ষতার সঙ্গে কাজ করে চলেছেন। এখন কবে এনাদের আবার একসঙ্গে পর্দায় দেখতে পাওয়া যাবে সেই তারিখের অপেক্ষায় ফ্যানেরা।

 

Previous articleহতাশ হয়ে রবিবার স্টেশনেই ঘুমালেন ধোনি ভক্তরা, ভাইরাল ভিডিও
Next articleরাজধানীতে প্রকাশ্যে নাবালিকাকে ৩০ বার ছু*রির কো*প, পা*থর দিয়ে থেঁত*লে খু*ন