রাত পোহালেই হুগলিতে অভিষেক, নবজোয়ার কর্মসূচি ঘিরে চূড়ান্ত তৎপরতা 

আগামীকাল থেকেই হুগলি জেলায় নব জোয়ার কর্মসূচি সারতে আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর সেই কর্মসূচিকে সফল করতেই এখন থেকে দিনরাত এক করে শেষ মুহূর্তের প্রস্তুতি সারছে তৃণমূল নেতৃত্ব।

তৃণমূলের নবজোয়ার কর্মসূচিকে (Trinamoole Nabajowar) কেন্দ্র করে হুগলি (Hoogly) জেলায় সাজসাজ রব। সোমবার থেকেই হুগলিতে শুরু হচ্ছে নব জোয়ার কর্মসূচি। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) রাজ্যের বিভিন্ন প্রান্তে এই কর্মসূচি চালাচ্ছে। প্রত্যেক জেলায় এই কর্মসূচিকে কেন্দ্র করে সাধারণ মানুষের উৎসাহ উদ্দীপনা চোখে পড়ার মতো। আর সোমবার এই কর্মসূচি চলবে হুগলিতে।

উল্লেখ্য, আগামীকাল থেকেই হুগলি জেলায় নব জোয়ার কর্মসূচি সারতে আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর সেই কর্মসূচিকে সফল করতেই এখন থেকে দিনরাত এক করে শেষ মুহূর্তের প্রস্তুতি সারছে তৃণমূল নেতৃত্ব। সোমবার থেকে বুধবার নব জোয়ার কর্মসূচি পালিত হবে হুগলিতে। আর এই কর্মসূচি সফল করতে শ্রীরামপুর সাংগঠনিক জেলা নেতৃত্ব ও আরামবাগ সাংগঠনিক জেলা নেতৃত্ব একের পর দলের কর্মী সমর্থকদের সঙ্গে একের পর এক কর্মীসভা ও মিটিং সারছেন। কখনও চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদারের নেতৃত্বে বৈঠক হচ্ছে। ফের রাজ্যের মন্ত্রী বেচারাম মান্নাও আরামবাগ সাংগঠনিক জেলার নেতৃত্বের সঙ্গে বৈঠক করছেন। আবার হুগলি শ্রীরামপুর সাংগঠনিক জেলা সভাপতি অরিন্দম গুঁইন এই কর্মসূচি সফল করতে ব্লক স্তরে বৈঠক করছেন।

দলের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামীকাল জাঙ্গিপাড়া থেকে চন্ডীতলা পর্যন্ত রোড শো করবেন অভিষেক। যাবেন ফুরফুরা শরীফেও। দ্বিতীয় পর্বে চন্ডীতলা থেকে সিঙ্গুর অবধি রোড শো করবেন তিনি। এরপর সন্ধেয় সিঙ্গুরে জনসভা করবেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক। রাত্রিবাস করবেন হরিপালে। এরপর দ্বিতীয় দিনে তারকেশ্বর মন্দিরে পুজো দিয়ে কর্মসূচি শুরু হবে। ওইদিন খানাকুলে জনসভা সেরে আরামবাগ হয়ে গোঘাট পর্যন্ত হবে রোড শো। সন্ধায় আরামবাগে অধিবেশন করবেন তিনি। এরপর তৃতীয় দিনে ধনেখালি থেকে পান্ডুয়া অবধি রোড শো করবেন অভিষেক। জনসভা করবেন পান্ডুয়াতে। পরে ওইদিন সন্ধেয় বলাগড়ে অধিবেশন হবে। সেখানেই রাত্রিবাস করার কথা। পরের দিন নদীয়া জেলায় যাবেন অভিষেক। আর নব জোয়ার কর্মসূচিকে ব্যাপক ভাবে সফল করতে এখন থেকেই চরম ব্যস্ততা তৃণমূল শিবিরে। জেলার সমস্ত জায়গায় শেষ মুহূর্তে পরিদর্শন সারছেন স্থানীয় বিধায়ক থেকে শুরু করে জেলা নেতৃত্ব। সমস্ত জায়গাই সেজে উঠেছে দলীয় পতাকা ও ফেস্টুনে।

 

 

 

Previous articleখু*নের হু*মকি পেলেন সমীর ওয়াং*খেড়ে!
Next articleখেলো ইন্ডিয়া-তে বাংলায় সেরা অ্যাডামাস ইউনিভার্সিটি