CMM কোর্ট থেকে সারদাকর্তার চিঠির কপি নিল CBI, শুভেন্দুকে গ্রে.ফতারের দাবি কুণালের

গত ১১ মে সুদীপ্ত সেন পিজিনার্স পিটিশনে সম্পূর্ণ আইনগত ভাবে সিএমএম-কে একটি চিঠি দেন। যেখানে তাঁর স্পষ্ট অভিযোগ ছিল শুভেন্দু অধিকারী, তাঁর ভাই সৌমেন্দু এবং সাঙ্গপাঙ্গদের নামে

ঘোরতর বিপাকে রাজ্যের বিরোধী দলনেতা তথা দলবদলু বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। অবশেষে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের নির্দেশে CMM কোর্ট থেকে সারদাকর্তা সুদীপ্ত সেনেরচিঠির কপি নিল CBI. টুইট করে এমনটাই জানিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ। পাশাপাশি ফের একবার শুভেন্দুকে গ্রেফতারির দাবি তুলেছেন তিনি।

গত ১১ মে সুদীপ্ত সেন পিজিনার্স পিটিশনে সম্পূর্ণ আইনগত ভাবে সিএমএম-কে একটি চিঠি দেন। যেখানে তাঁর স্পষ্ট অভিযোগ ছিল শুভেন্দু অধিকারী, তাঁর ভাই সৌমেন্দু এবং সাঙ্গপাঙ্গদের নামে। কাঁথি পুরসভায় বিল্ডিং প্ল্যান পাস করিয়ে দেওয়ার জন্য অধিকারী ভাইয়েরা নগদে ও ড্রাফটে লক্ষ লক্ষ টাকা নিয়েছে। কখনও ভুল বুঝিয়ে, কখনও ভয় দেখিয়ে ক্ষেপে ক্ষেপে সেই টাকা নিয়েছিল শুভেন্দুরা। কাঁথি পৌরসভায় সেই সমস্ত নথি আছে। তদন্ত করলেই সারদা দুর্নীতিতে শুভেন্দুর তোলাবাজির পর্দা ফাঁস হবে।

আরও পড়ুন- ইডি কেন যাচ্ছে না কাঁথি পুরসভায় ? কেন গ্রে*ফতার নয় শুভেন্দু ? ফের তো*প কুণালের

কিন্তু অভিযোগ, দল বদলে বিজেপিতে যাওয়ার ফলে শুভেন্দুর দিকে হাত বাড়াচ্ছে না কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি। এরপর কুণাল ঘোষ তাঁর আইনজীবী মারফৎ পিটিশন করে বিষয়টি CMM কোর্ট-এর নজরে আনেন। আদালত সুদীপ্ত সেনের সেই চিঠি সিবিআইকে পাঠানোর এবং তদন্তের নির্দেশ দেন। সেই চিঠির কপি এবার নিয়েছে সিবিআই। তদন্ত শুরুর অপেক্ষা।

এ প্রসঙ্গে এদিন একটি টুইট করেন কুণাল ঘোষ। তিনি।লেখেন, “CMM কোর্ট থেকে সারদাকর্তার চিঠির কপি নিল CBI. দাবি করছি- কাঁথি পুরসভায় যাক সিবিআই। তদন্ত হোক। সারদার ব্যাঙ্ক ড্রাফট এসেছিল কি না দেখুক। (নগদ আলাদা)। ড্রাফট থাকা মানে সারদাকর্তার চিঠি ঠিক। শুভেন্দুকে গ্রেপ্তার করা হোক। এই বিষয়ে সিবিআই দপ্তরেও যাব। ইডিও তদন্ত করুক।” এখন দেখার তদন্তে নেমে শুভেন্দুর কী ব্যবস্থা গ্রহণ করে সিবিআই। ইডিও নিজেদের মতো করে এই তদন্ত করে কিনা সেটাও দেখার।

আরও পড়ুন- সোমবার হয়ে গেল কলকাতা লিগের গ্রুপ বিন‍্যাস, কঠিন গ্রুপে মোহনবাগান,DHFC

Previous articleসোমবার হয়ে গেল কলকাতা লিগের গ্রুপ বিন‍্যাস, কঠিন গ্রুপে মোহনবাগান,DHFC
Next articleবিরাট হু.ঙ্কার, WTC ফাইনালের আগে প্রতিপক্ষকে নিয়ে মুখ খুললেন কোহলি