পুর নিয়োগ দু*র্নীতির তদ*ন্তে তেঁড়েফুঁ*ড়ে ময়দানে সিবিআই, ফিরহাদের দফতরেও হানা গোয়েন্দাদের

নিজাম প্যালেস থেকে চারটি গাড়ি এবং একটি সিআরপিএফ-এর গাড়ি প্রথমে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে আসে। তারপর পুর ও নগরোন্নয়ন দফতরে ঢোকেন। এই দফতরেই বসেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম

শিক্ষাক্ষেত্রে নিয়োগ দুর্নীতির পাশাপাশি এবার রাজ্যের পুরসভাগুলির নিয়োগ দুর্নীতিতে নজর সিবিআইয়ের। পুর নিয়োগ দুর্নীতির তদন্তে কার্যত তেঁড়েফুঁড়ে ময়দানে নেমেছে সিবিআই। আজ, বুধবার সকাল সকাল নিজাম প্যালেস থেকে চারটি গাড়ি এবং একটি সিআরপিএফ-এর গাড়ি প্রথমে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে আসে। তারপর পুর ও নগরোন্নয়ন দফতরে ঢোকেন। এই দফতরেই বসেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

সল্টলেকে পুর ও নগরোন্নয়ন দফতরে হানা দেওয়ার পাশাপাশি ব্যারাকপুর মহকুমার বিভিন্ন পুরসভাতে গিয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা। টিটাগড় পুরসভাতে হানা দেন তাঁরা। এছাড়া পানিহাটি, দক্ষিণ দমদম শান্তিপুর, হালি শহর পুরসভায় যায় সিবিআই।

একইসঙ্গে পুর নিয়োগ দুর্নীতির তদন্তে হুগলির চুঁচুড়ার দুটি জায়গায় সিবিআই আধিকারিকরা হানা দেন। নিয়োগ দুর্নীতিতে ধৃত অয়ন শীলের ABS ইনফোজোন প্রাইভেট লিমিটেডের অফিস, ফ্ল্যাট ও পৈতৃক বাড়িতে গিয়েও তল্লাশি চালাচ্ছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।

 

Previous articleধেয়ে আসছে ‘বিপর্যয়’ ! কখন, কোথায় ল্যান্ডফল ?
Next articleমার্কিন মুলুকে ফের বন্দু*কবাজের হানা! নি*হত ২, আ*হত ৫