WTC ফাইনাল, তৃতীয় দিনের শেষে দ্বিতীয় ইনিংসে অজিদের রান ৪ উইকেট হারিয়ে ১২৩, ২৯৬ রানে পিছিয়ে ভারত

তৃতীয় দিন শুরুতে শার্দুল ঠাকুরকে নিয়ে লড়াই চালান অজিঙ্কে রাহানে। ৮৯ রান করেন জিঙ্কস। আর এই সুবাদে টেস্ট ক্রিকেটে ৫০০০ রান করলেন তিনি। ৫১ রান করেন শার্দুল।

বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপের ফাইনালে তৃতীয় দিনের শেষে দ্বিতীয় ইনিংসে অস্ট্রেলিয়ার রান সংখ‍্যা ৪ উইকেট হারিয়ে ১২৩ রান। ২৯৬ রানে এগিয়ে প‍্যাট কামিন্সের দল। অপর দিকে প্রথম ইনিংসে ভারত করল ২৯৬ রান। টিম ইন্ডিয়ার হয়ে লড়াই অজিঙ্কে রাহানে এবং শার্দুল ঠাকুরের। ৮৯ রান রাহানে। ৫১ রান শার্দুল ঠাকুরের।

তৃতীয় দিন শুরুতে শার্দুল ঠাকুরকে নিয়ে লড়াই চালান অজিঙ্কে রাহানে। ৮৯ রান করেন জিঙ্কস। আর এই সুবাদে টেস্ট ক্রিকেটে ৫০০০ রান করলেন তিনি। ৫১ রান করেন শার্দুল। এই ক্রিকেটার আউট হতেই নিমিষেই শেষ হয়ে যায় ভারতের প্রথম ইনিংস। ২৯৬ শেষ হয়ে যায় রোহিত শর্মাদের প্রথম ইনিংস। অজিদের হয়ে তিন উইকেট নেন প‍্যাট কামিন্স। দুটি করে উইকেট নেন স্টার্ক, বোল‍্যান্ড এবং গ্রিন। একটি উইকেট নেন লিয়ন।

দ্বিতীয় ইনিংসে ব‍্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় অজিরা। ১ রানে আউট হন ডেভিড ওয়ার্নার। ১৩ রানে আউট হন খোওয়াজা। ৩৪ রানে আউট হন স্টিভ স্মিথ। ১৮ রানে আউট হন হেড। অজিদের হয়ে ক্রিজে রয়েছেন লাবুশানে এবং গ্রিন। লাবুশানে ৪১ রানে অপরাজিত। ৭ রানে অপরাজিত গ্রিন। ভারতের হয়ে দুই উইকেট জাদেজার। একটি করে উইকেট মহম্মদ সিরাজ এবং উমেশ যাদব।

আরও পড়ুন:ফের ব্রিজভূষণ-এর বাড়িতে দিল্লি পুলিশ, সঙ্গে অভিযোগকারী এক মহিলা কুস্তিগির : সূত্র


 

 

Previous articleস্বস্তির মধ্যেও ফিরল আ.তঙ্ক! কলকাতায় বাজ পড়ে মৃ.ত্যু ২ মহিলার
Next articleজয় দিয়ে ইন্টারকন্টিনেন্টাল কাপের অভিযান শুরু ভারতের