সাতসকালে নিউটাউনে দু*র্ঘটনা, আ.হত ১, আ.টক ২

সাতসকালে রেষারেষি করতে গিয়ে নিউটাউনে বড়সড় দুর্ঘটনার কবলে অন্তত ৩টি গাড়ি । ছুটির দিনে ভোরে নিউটাউন পেঁচার মোড়ে ৩টি গাড়ির রেষারেষিতে মোটরবাইকে ধাক্কা মারে একটি গাড়ি। আহত হন বাইক চালক-সহ ২ জন। বাইক চালকের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনাস্থলে ইকোপার্ক ও নিউটাউন ট্রাফিক পুলিশ। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়।

আরও পড়ুন:গুয়ার্দিওয়ালার হাত ধরে চ‍্যাম্পিয়ন্স লিগ চ‍্যাম্পিয়ন ম‍্যাঞ্চেস্টার সিটি

পুলিশ সূত্রে খবর,এদিন ভোর সওয়া ৫টা নাগাদ নিউটাউনের নারকেল বাগান থেকে এয়ারপোর্টের দিকে যাওয়ার সময় ৩টি গাড়ির রেষারেষি চলছিল। একটি গাড়ি সিগন্যালে দাঁড়িয়ে থাকা বাইক, মিনিডোর ও আরেকটি গাড়িকে ধাক্কা মারে। বাইক সমেত চালক গাড়ির তলায় ঢুকে যান। ২টি গাড়ির চালক আটক হলেও, তৃতীয় গাড়ির চালক পলাতক। তাঁর সন্ধান চালাচ্ছে ইকো পার্ক থানার পুলিশ। স্থানীয়দের অভিযোগ, এলাকায় স্পিড ব্রেকার না থাকায় বেপরোয়াভাবে যান চলাচল করে।
ঘটনা প্রসঙ্গে এক প্রত্যক্ষদর্শী জানান, “সিগন্যালটা তখন বন্ধ ছিল। আমি সিগন্যালেই গাড়ি নিয়ে দাঁড়িয়ে ছিলাম। একটা লাল চারচাকা আচমকা ছুটে এসে ওই বাইকওয়ালাটাকে মারল, তারপর আমার গাড়িটাকে মারল। আমার পায়ে লেগেছে।”
এদিকে,সাতসকালে মাঝরাস্তায় এই ভয়াবহ দুর্ঘটনা দেখে হতবাক হয়ে যান পথচারীরাও। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। তৎক্ষণাৎ আহত বাইক আরোহীকে উদ্ধার করে স্থানীয় চিনারপার্কের কাছে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই দুর্ঘটনার জেরে নিউটাউন বিশ্ব বাংলা সরনির চিনারপার্ক যাওয়ার রাস্তা সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়।

Previous articleগুয়ার্দিওয়ালার হাত ধরে চ‍্যাম্পিয়ন্স লিগ চ‍্যাম্পিয়ন ম‍্যাঞ্চেস্টার সিটি
Next articleধেয়ে আসছে বিপর্যয়! কোথায়, কবে বৃষ্টি?