শাহরুখের গালে হঠাৎ চুমু, মহিলা ফ্যানের প্রেমের ঠ্যালায় ভাই*রাল কিং খান

অনুরাগীদের প্রতি প্রেম জাহির করতে শাহরুখের জুড়ি মেলা ভার! কিন্তু এভাবে প্রকাশ্যে প্রেম ফিরে পাওয়া দেখে অবাক নেট দুনিয়া।

বিনা অনুমতিতে চুমু খেলে ঠিক কী শাস্তি হয়। দুবাইয়ের মাটিতে যে কাণ্ড ঘটালেন কিং খানের (Shahrukh Khan) মহিলা ভক্ত তারপর নেট মাধ্যমে এটাই জানতে চাইছেন সকলে। আসলে বলি বাদশা যেভাবে রোম্যান্সের নতুন অধ্যায় রচনা করেছেন তাতে তাঁকে দেখলে নিজের প্রেম আটকে রাখা মুশকিল। ঠিক সেই ঘটনাই ঘটল দুবাইয়ের (Dubai)বুকে। অনুরাগীদের প্রতি প্রেম জাহির করতে শাহরুখের জুড়ি মেলা ভার! কিন্তু এভাবে প্রকাশ্যে প্রেম ফিরে পাওয়া দেখে অবাক নেট দুনিয়া।

মঙ্গলবার দুবাইতে এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বাদশা। ‘অল ব্ল্য়াক লুক’-এ হাজির তিনি, কালো শার্ট, প্যান্ট আর ব্লেজারে কেতাদুরস্ত বাদশার সঙ্গী তাঁর ম্যানেজার পূজা দাদলানি এবং বডিগার্ডরা। নিজের স্টাইলে সকলের সঙ্গে কুশল বিনিময় করছিলেন তিনি। পাশাপাশি ‘জবরা ফ্যান’দের সেলফির আবদারও হাসিমুখে পূরণ করছিলেন শাহরুখ। হঠাৎ করে এক তরুণী শাহরুখকে জাপটে ধরে তাঁর গালে চুমু খেয়ে ফেলেন। ব্যাস মুহূর্তেই সেই ঘটনা ক্যামেরাবন্দি হয়ে স্যোশাল মিডিয়ায় (Social Media)ভাইরাল। শাহরুখ খান হাসিমুখেই ফ্যানের এই ভালোবাসা গ্রহণ করেন। আর ঐ তরুণী আনন্দে আত্মহারা। বোঝাই যাচ্ছিল শাহরুখের গালে চুমু এঁকে নিঃসন্দেহে সার্থক ওই মহিলার দিন।

তবে নেটিজেনরা এই নিয়ে সমালোচনা করতে ছাড়েননি। শাহরুখ কোনও মন্তব্য না করলেও স্যোশাল মিডিয়া বলছে এভাবে বিনা অনুমতিতে কোনও মানুষকে বিব্রত করা একেবারেই উচিত নয়। অনেকেই বলছেন সেলেব্রিটিদের ভালোবাসা এক জিনিস, আর বিনা অনুমতিতে তাঁদের পার্সোনাল স্পেসে ঢুকে পরা আরেক বিষয়। এটাকে প্রশ্রয় দেওয়া উচিত নয়।

 

Previous articleপঞ্চায়েত নির্বাচনের আগে বড় পদক্ষেপ! রাজ্যের অতিরিক্ত নির্বাচন কমিশনারের দায়িত্বে সঞ্জয় বনশল
Next articleতিরন্দাজিতে বিশ্বরেকর্ড গড়ল ভারতের ১৬ বছরের অদিতি গোপীচন্দ