ট্রান্সফার মার্কেটে ঝড় তুলল মোহনবাগান, রেকর্ড অর্থে বাগানে অনিরুদ্ধ : সূত্র

এদিকে অনিরুদ্ধ থাপা বাগানে আসায় উচ্ছ্বসিত বাগান কোচ জুয়ান ফেরান্দো। তিনি এক সাক্ষাৎকারে বলেন, "আমি অনিরুদ্ধকে শেষ তিন বছর ধরে চিনি।

আসন্ন মরশুমের জন‍্য শক্তিশালী দল গড়ছে মোহনবাগান সুপার জায়ান্টস। ফের ট্রান্সফার মার্কেটে ঝড় তুলল সবুজ মেরুন ক্লাব। ভারতীয় ফুটবলার তথা চেন্নাইয়ান এফসির তারকা ফুটবলার অনিরুদ্ধ থাপাকে সই করাতে চলেছে বাগান কর্তারা। আর সূত্রের খবর, রেকর্ড অর্থের বিনিময়ে মোহনবাগানে আসছেন অনিরুদ্ধ।

জানা যাচ্ছে, প্রতিবছর ৩ কোটি টাকার বিনিময় ৫ বছরের দীর্ঘমেয়াদি চুক্তিতে সই করতে চলেছেন অনিরুদ্ধ। শুধু তাই নয় চেন্নাইয়ান থেকে অনিরুদ্ধ থাপাকে নেওয়ার জন্য ৩ কোটি টাকা ট্রান্সফার ফি দিতে হচ্ছে মোহনবাগানকে।

এদিকে অনিরুদ্ধ থাপা বাগানে আসায় উচ্ছ্বসিত বাগান কোচ জুয়ান ফেরান্দো। তিনি এক সাক্ষাৎকারে বলেন, “আমি অনিরুদ্ধকে শেষ তিন বছর ধরে চিনি। তিনি চেন্নাইয়ান এফসি দলের অধিনায়ক ছিলেন। কিন্তু মোহনবাগানের হয়ে খেলা অন্যরকম হতে চলেছে। সমর্থকদের প্রত্যাশা, চাপ, ক্রমাগত পর্যবেক্ষণ তরুণ খেলোয়াড়দের উপর স্নায়ুচাপ সৃষ্টি করতে পারে। সেই কারণেই আবেগের উপর নিয়ন্ত্রণ রাখা অত্যন্ত জরুরি। থাপাকে সেই বিষয়টি মাথায় রাখতে হবে।”

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস


 

Previous articleবিপর্যয়ের তাণ্ডবে লণ্ডভণ্ড গুজরাট,মৃ*ত অন্তত ২, বিদ্যুৎহীন ৯৪০টি গ্রাম!আজ সতর্ক রাজস্থান
Next articleবিরোধীদের সাংগঠনিক দুর্বলতা, জেলায় জেলায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী তৃণমূলের প্রার্থীরা