মনোনয়ন প্রত্যাহার করেনি স্ত্রী, শিবঠাকুরের মাথা ফা.টাল বিজেপি

শিবঠাকুরের স্ত্রী এবার বীরভূমের বালিজুরি পঞ্চায়েতে তৃণমূল প্রার্থী হয়েছেন। অভিযোগ, মনোনয়নপত্র প্রত্যা.হারের না করায় শিবঠাকুরের উপর হাম.লা চালায় তাঁর কাকা ও কাকার অনুগামীরা। হাম.লাকারীরা বিজেপির লোক

এবার আক্রান্ত অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে মামলাকারী শিবঠাকুর মণ্ডল (Shibthakur Mondal)। তাঁর স্ত্রী এবার পঞ্চায়েতে তৃণমূলের প্রার্থী। স্ত্রীর মনোনয়ন প্রত্যাহারের জন্য শিবঠাকুরকে কিছুদিন ধরে হুমকি দিচ্ছিল বিজেপি (BJP) । কিন্তু মনোনয়ন প্রত্যাহার না করায় তাঁর উপর হামলা করল বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। মাথা ফাটল শিবঠাকুর মণ্ডলের।

শিবঠাকুরের স্ত্রী এবার বীরভূমের বালিজুরি পঞ্চায়েতে তৃণমূল (TMC) প্রার্থী হয়েছেন। অভিযোগ, মনোনয়নপত্র প্রত্যাহারের না করায় শিবঠাকুরের উপর হামলা চালায় তাঁর কাকা ও কাকার অনুগামীরা। হামলাকারীরা বিজেপির লোক। দুবরাজপুর থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

আজ, মঙ্গলবার অশান্তির সূত্রপাত মাছ ধরাকে কেন্দ্র করে। আক্রান্ত শিবঠাকুর মণ্ডলের অভিযোগ, রথের দিন ভাগের পুকুরে মাছ ধরা হচ্ছিল। তাঁর দুই ছেলেও সেখানে ছিল। শিবঠাকুরের কাকা দীপক মণ্ডলও ছিলেন। অভিযোগ, পুকুরের মাছ বিজেপি কর্মীদের মধ্যে ভাগ করে দিচ্ছিলেন দীপক। প্রতিবাদ করতেই শিবঠাকুরের উপর চড়াও হয় বিজেপর লোকেরা। মেরে শিবঠাকুর মণ্ডলের মাথা ফাটিয়ে দেওয়া হয়। ছিঁড়ে দেওয়া হয় তাঁর জামাও। এরপর দুবরাজপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

 


 

 

Previous articleখেতে গিয়ে মারপিট! সার্ভিস ট্যাক্স নিয়ে বচসায় জড়াল ক্রেতা-কর্মী
Next articleইসকনের রথের রশিতে টান দিয়ে রথ যাত্রার সূচনা মমতার