আন্তর্জাতিক ক্রিকেটে ১৬ পূর্ণ রোহিতের, হিটম‍্যানকে নিয়ে আবেগে ভাসলেন কোহলি

এই উপলক্ষ্যে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন ভারত অধিনায়ক। রোহিত বলেন," প্রথমবার বেঙ্গালুরুতে একটি শিবিরে দ্রাবিড়ের সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছিলাম।

গতকালই আন্তর্জাতিক ক্রিকেটে ১৬ বছর পূর্ণ করেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। ২০০৭ সালে এই দিনেই আয়ারল‌্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলে অভিষেক হয় রোহিতের। বর্তমানে ভারতীয় দলের যিনি প্রধান কোচ, সেই রাহুল দ্রাবিড় সে দিন ছিলেন তাঁর অধিনায়ক। আন্তর্জাতিক ক্রিকেটে ১৬ বছর পূর্ণ করে আবেগে ভাসলেন হিটম‍্যাট। রোহিতকে শুভেচ্ছা ভারতের প্রাক্তন অধিনায়ক তথা তাঁর সতীর্থ বিরাট কোহলির।

এই উপলক্ষ্যে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন ভারত অধিনায়ক। রোহিত বলেন,” প্রথমবার বেঙ্গালুরুতে একটি শিবিরে দ্রাবিড়ের সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছিলাম। খুবই সংক্ষিপ্ত কথাবার্তা হয়েছিল। আসলে আমি তখন স্নায়ুর চাপে ভুগছিলাম। আমি এমনিতেই আমার সমবয়সীদের সঙ্গেও খুব একটা কথা বলি না। সে দিনও চুপচাপ নিজের খেলা নিয়ে ব‌্যস্ত ছিলাম। যেদিন শুনশাম, সেদিন আমার মাটিতে পা পড়েনি। মনে হয়েছিল চোখ খুলে স্বপ্ন দেখছি।”

রোহিতের আন্তর্জাতিক ক্রিকেটে ১৬ বছর পূর্ণ নিয়ে এক বিশেষ বার্তা দেন বিরাট কোহলিও। তিনি এক ইউটিউব চ‍্যানেলে বিরাট বলেন,” আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় পা রাখার পরে সবাই রোহিতের নাম করতে থাকে। আমিও খুবই কৌতুহলী ছিলাম। আমরাও প্রতিভাবান ক্রিকেটার ছিলাম, তাই ভাবতাম ওকে নিয়েই কেন এত মাতামাতি হয়? তার পরে টি-২০ বিশ্বকাপে ওর খেলা দেখি, সেদিনই বুঝে যাই কেন রোহিতকে নিয়ে লোকের মধ্যে এত উন্মাদনা রয়েছে। ওর ব্যাটিং দেখে আমিও বিস্মিত হয়ে গিয়েছিলাম।”

এখনও পযর্ন্ত রোহিত আন্তর্জাতিক ক্রিকেটে খেলেছেন ৫০টি টেস্ট, ২৪৩টি একদিনের ম্যাচ এবং ১৪৮টি টি-২০ ম্যাচ। নামের পাশে লেখা মোট ১৭,১১৫ রান। তিন ফর্ম্যাটের ক্রিকেট মিলিয়ে রয়েছে রোহিতের ৪৩টি শতরান।

আরও পড়ুন:বান্ধবীর কথা শুনে লাল রিঙ্কু, সটান উত্তর কেকেআর ব‍্যাটারের


 

 

Previous articleলাস ভেগাসে কেক কাটলেন মিস ‘ফাটাফাটি’, চমক ঋতাভরীর পোস্টে!
Next articleগেরুয়া শিবিরে বড়সড় ভাঙন! ব্যান্ডেলে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ ৫০ কর্মী সমর্থকের