বন্ধ রেল পরিষেবা, দু.র্ভোগে হাওড়া মেন লাইনের যাত্রীরা!

শনিবার রেল লাইনের কাজের জন্য তারকেশ্বর -হাওড়া শাখায় সকাল ১১:০০ টা থেকে বেলা ১:০০ পর্যন্ত এবং তারকেশ্বর -গোঘাট শাখায় সকাল ৮:০০ থেকে বেলা ১২:০০ পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ ।

ফের বন্ধ ট্রেন চলাচল (Train Service Stopped)। শনিবার বেলা থেকেই হাওড়া মেন লাইনে (Howrah Main line) নিত্য যাত্রীদের দুর্ভোগ শুরু। সকাল ১১টা থেকে বন্ধ হাওড়া তারকেশ্বর শাখায় (Howrah Tarkeshwar Rail Route) ট্রেন চলাচল। যার প্রভাব পড়েছে ব্যান্ডেল হাওড়া রুটেও। রেলের (Eastern Railways) তরফে বলা হয়ে লাইনের কাজের জন্য আপাতত ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে।

বাড়ি থেকে স্টেশনে পোঁছে ট্রেন না পাওয়া যেন হাওড়া রুটের রেলযাত্রীদের নিত্য দিনের রুটিন হতে দাঁড়িয়েছে। সমস্যায় পড়েছেন অফিস যাত্রী থেকে স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা। শনিবার রেল লাইনের কাজের জন্য তারকেশ্বর -হাওড়া শাখায় সকাল ১১:০০ টা থেকে বেলা ১:০০ পর্যন্ত এবং তারকেশ্বর -গোঘাট শাখায় সকাল ৮:০০ থেকে বেলা ১২:০০ পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ । যেহেতু একটি ট্রেন অন্যটির সঙ্গে শিডিউল করা থাকে তাই সার্বিক ভাবেই ব্যহত রেল পরিষেবা। স্বাভাবিক ভাবেই কেন্দ্রীয় সংস্থা রেলের প্রতি বীতশ্রদ্ধ সাধারণ মানুষ। এক যাত্রী স্বপন দাস বলেন রেলের এই সমস্যা প্রত্যেক সপ্তাহে লেগেই আছে। রেলের কাছে কিছু আবেদন করেও কোনো লাভ নেই। কিছুই হবার নয়।নিত্যযাত্রী সুশোভন বললেন, রেলের এই সমস্যা যেন প্রত্যেকদিনের একটা বড় সমস্যা হয়ে পড়েছে।রেল কর্তৃপক্ষ কি মানুষের সমস্যার কথা বোঝেনা? চাকরি ক্ষেত্র বা স্কুল কলেজে অথবা ইমারজেন্সি সেক্টর কি বুঝবে এই ভোগান্তির কথা? রেলের কাজের দরকার পরে ঠিকই কিন্তু সেটা রাতের দিকে করলে মানুষকে হয়তো এত সমস্যায় পড়তে হয়না।

 

Previous articleগেরুয়া শিবিরে বড়সড় ভাঙন! ব্যান্ডেলে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ ৫০ কর্মী সমর্থকের
Next articleমোদি সাক্ষাতের পর গুজরাটে ফিনটেক অপারেশন সেন্টার তৈরির ঘোষণা গুগল সিইও পিচাইয়ের