দলবদল নিয়ে বড় খবর ইস্টবেঙ্গলের

সূত্রের খবর, ট্রান্সফার ফির জন্যই রহিম আলিকে সই করাতে পারছে না লাল-হলুদ ক্লাব। চেন্নাইয়ান এফ সি ট্রান্সফার ফি না কমালে রহিম আলির সঙ্গে লাল হলুদের চুক্তি হওয়ার সুযোগ খুব বেশি নেই।

আসন্ন মরশুমের জন‍্য শক্তিশালী দল গড়ছে ইস্টবেঙ্গল এফসি। একে একে ফুটবলার সই করিয়ে চমকও দিয়েছে লাল-হলুদ ক্লাব। সূত্রের খবর একাধিক তারকা ফুটবলারের সঙ্গে একপ্রস্থ কথাও বলেছে ইস্টবেঙ্গল। তবে সমস্যা সেই টাকা। আর তার জেরেই সেই একাধিক তারকা ফুটবলারকে সই করাতে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্টকে। এমনটাই সূত্রের খবর। জানা যাচ্ছে, সেই ভারতীয় তারকা ফুটবলারের সঙ্গে একাধিক বছরের চুক্তি করে রেখেছে তাদের ক্লাব। ফলে তাদের নিতে গেলে বড় অঙ্কের ট্রান্সফার ফি দিতে হবে ইস্টবেঙ্গলকে।

সূত্রের খবর, ট্রান্সফার ফির জন্যই রহিম আলিকে সই করাতে পারছে না লাল-হলুদ ক্লাব। চেন্নাইয়ান এফ সি ট্রান্সফার ফি না কমালে রহিম আলির সঙ্গে লাল হলুদের চুক্তি হওয়ার সুযোগ খুব বেশি নেই। যদিও রহিমের বিকল্প হিসেবে অন্য আরও একজন নতুন ভারতীয় স্ট্রাইকারের সঙ্গে কথাবার্তা চালাচ্ছে লাল-হলুদ। রহিমের সঙ্গে চুক্তি না হলে তাঁকে লাল-হলুদ জার্সিতে দেখা যেতে পারে। তবে সেই স্ট্রাইকারের নাম এখনও জানা যায়নি।

এদিকে প্রভসুকান সিং গিল-এর জন্য সমস্ত রকমের চেষ্টা চালিয়ে যাচ্ছে ইমামি ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্ট। গিলের ব্যক্তিগতভাবে ইস্টবেঙ্গলে আস্তে কোনোও সমস্যা নেই বলে জানা যাচ্ছে। ট্রান্সফার ফি সংক্রান্ত টাকা পয়সা নিয়ে কেরালা ব্লাস্টার্স ম্যানেজমেন্ট সঙ্গে কথা চলছে। ইস্টবেঙ্গল দারুণ একজন গোলরক্ষক নিতে চাইছে। তবে সেই ডিল ফাইনাল করার ক্ষেত্রেও সমস্যা সেই টাকাই।

ওপর দিকে সূত্রের খবর, এশিয়ান স্টপার হিসেবে আরও একজন অস্ট্রেলিয়ার ডিফেন্ডার আসছেন। ইভানের পরিবর্ত হিসেবে আরেকজন স্প্যানিশ ডিফেন্ডার নিতে আগ্রহী ম্যানেজমেন্ট। মরশুমের শুরুতেই টাকার সমস্যা নিয়ে সরব হয়েছিল ইস্টবেঙ্গল ক্লাব। তাদের দাবি ছিল, পড়শি ক্লাব মোহনবাগান যখন এত টাকা দিয়ে দল গড়ছে, সেই সময় ইস্টবেঙ্গল কেন পিছিয়ে থাকবে? যদিও এই আবেদনে কাজ হবে না বুঝতে পেরেই ক্রাউড ফান্ডিং-এর রাস্তায় হাঁটতে হয়েছে ইস্টবেঙ্গল ক্লাবকে। ইতিমধ্যেই ২৫ লক্ষ টাকা দিয়েছে ইস্টবেঙ্গল ক্লাব। তবে তাতে সমস্যার সমাধান হবে না। আরও অনেক টাকার দরকার।

আরও পড়ুন:মেসিকে দেখতে এসে হতাশ সমর্থক, ভাইরাল ভিডিও

 

 

Previous articleডোমকলে গু.লিবিদ্ধ ৪ তৃণমূল কর্মী, অভিযোগ সিপিএমের বিরুদ্ধে
Next articleযেখানে অশান্তি হবে, সেখানে যাব: দার্জিলিং সফরের আগে বার্তা রাজ্যপালের