মার্টিনেজ ম‍্যানিয়া, মাত্র দু’ঘন্টায় শেষ সব টিকিট, জানাল মোহনবাগান

৪ জুলাই সবুজ মেরুন ক্লাবে আসছেন মার্টিনেজ। বিকেল ৪:৩০ সময় এমি আসবেন সবুজ-মেরুন ক্লাবে।

আগামী ৪জুলাই মোহনবাগান ক্লাবে আসছেন ২০২২ বিশ্বকাপজয়ী আর্জেন্তাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। সমর্থকদের জন‍্য সোনার গ্লাভস জয়ী গোলরক্ষককে একঝলক দেখার ব‍্যবস্থা করে মোহনবাগান ক্লাব। আর সেই কারণেই আজ থেকে বিনামুল্যে টিকিট দেওয়া শুরু করে সবুজ মেরুন ক্লাব। আর প্রথম দিন টিকিট শেষ। এমনটাই জানান হয় ক্লাবের পক্ষ থেকে। সকাল ৮টা থেকে লাইন দিতে শুরু করেন সাধারণ মানুষ।

এদিন সবুজ মেরুন ক্লাবের পক্ষ থেকে জানান হয়, “টিকিটের চাহিদা এতোটাই বেশি হয়ে যে মাত্র ২ ঘন্টায় শেষ হয়ে যায় সাধারণ সমর্থকদের জন্য থাকা সকল টিকিট। ” জানা যাচ্ছে, মাথা পিছু ২টির বদলে ১ টি করে টিকিট দেওয়ার পরেও নিমেষেই শেষ হয়ে যায় টিকিট।

সমর্থকদের সামনে মার্টিনেজকে একঝলক দেখার ব‍্যবস্থা করে মোহনবাগান ক্লাব। আর সেই কারণেই আজ থেকে বিনামুল্যে টিকিট দেওয়া শুরু করে সবুজ মেরুন ক্লাব। গতকাল ক্লাবের তরফ থেকে জানান হয়, ১ এবং ২ জুলাই দুপুর ২টো থেকে ৬টা পর্যন্ত পিডাব্লিউডি কাউন্টার থেকে বিনামূল্যে টিকিট পাওয়া যাবে। টিকিট দেওয়া হবে মোহনবাগান সদস্যদেরও।

৪ জুলাই সবুজ মেরুন ক্লাবে আসছেন মার্টিনেজ। বিকেল ৪:৩০ সময় এমি আসবেন সবুজ-মেরুন ক্লাবে। সেখানে তিনি পেলে-মারাদোনা-সোবার্স গেট উদ্বোধনও করবেন। এছাড়াও, মোহনবাগান ক্লাবের বিভিন্ন অনুষ্ঠানে থাকবেন আর্জেন্তাইন গোলরক্ষক। স্বাভাবিক ভাবেই তাঁকে দেখতে ফুটবল ভক্তদের ভীড় উপচে পড়তে চলেছে।

আরও পড়ুন:নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে ভারতে আসছে পাকিস্তানের প্রতিনিধি দল, তার ওপরই নির্ভর বাবরদের বিশ্বকাপ খেলার ভাগ‍্য

 

 

 

Previous articleরাজ্য জয়েন্টে প্রথমবার ‌’মক অ্যালটমেন্ট’!
Next articleশনিবাসরীয় সন্ধ্যায় রেল দু.র্ভোগ, বন্ধ সোনারপুরগামী ট্রেন চলাচল