প্রচার সেরে ফেরার পথে তৃণমূল কর্মীদের লক্ষ্য করে বো.মা, গুরুতর আ.হত ৩, কাঠগড়ায় কংগ্রেস

পঞ্চায়েত নির্বাচনের আগে আবার অশান্ত মুর্শিদাবাদ।প্রচার সেরে বাড়ি ফেরার পথে তৃণমূল নেতা কর্মীদের লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল কংগ্রেসের বিরুদ্ধে। বোমাবাজির জেরে আহত হয়েছেন তিন তৃণমূলকর্মী। বর্তমানে তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের মানিকচক অঞ্চলের বাউরিমারি এলাকায়।

আরও পড়ুনঃপরিকল্পনা করেই বাসন্তীতে তৃণমূল কর্মীকে খু.ন! কোথায়, কখন গু.লি করা হবে আগেই ঠিক ছিল

ঠিক কী ঘটেছিল?

মুর্শিদাবাদের ওই এলাকায় প্রচারে বেরিয়েছিল স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তখন উপস্থিত ছিলেন লালগোলা তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি দিলশাদ আলি। তিনি চলে যাওয়ার পর স্থানীয় তৃণমূল কর্মীরা যখন ফিরছিলেন তখনই তাঁদের লক্ষ্য করে বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। ঘটনায় গুরুতর আহত হন তিন তৃণমূল কর্মী। কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা বোমা মেরেছে বলে অভিযোগ তৃণমূলের। প্রথমে আহতদের নিয়ে যাওয়া হয় লালগোলা কৃষ্ণপুর হাসপাতালে। কিন্তু দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে।

আহত এক তৃণমূল কর্মী জানান, “আমরা প্রচার শেষ করে ফিরছিলাম। সে সময় আমাদের লক্ষ্য করে বোমা ছোড়া হয়। প্রাক্তন প্রধানের বাড়ির কাছে আমাদের উপর বোমা মারা হয়। কংগ্রেসের লোকেরা আমাদের মেরেছে।” যদিও বোমা মারার অভিযোগ অস্বীকার করেছে কংগ্রেস।

Previous articleপরিকল্পনা করেই বাসন্তীতে তৃণমূল কর্মীকে খু.ন! কোথায়, কখন গু.লি করা হবে আগেই ঠিক ছিল
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ