পঞ্চায়েত ভোটের মুখেই নন্দীগ্রামে বিজেপিতে বড়সড় ভা.ঙন

মাঝে মাত্র একটা দিন। তারপরেই রাজ্যে পঞ্চায়েত ভোট। তার আগে বৃহস্পতিবার, নন্দীগ্রামে (Nandigram) বিজেপিতে (BJP) বড়সড় ভাঙন। টেঙুয়া

মাঝে মাত্র একটা দিন। তারপরেই রাজ্যে পঞ্চায়েত ভোট। তার আগে বৃহস্পতিবার, নন্দীগ্রামে (Nandigram) বিজেপিতে (BJP) বড়সড় ভাঙন। টেঙুয়া মোড়ের সভায় ভেকুটিয়া ১ নং পঞ্চায়েতের বিজেপি নেতা নিমাই আচার্য ও লোকনাথ বারিকের নেতৃত্বে ৪৬টি পরিবারের প্রায় ২০০-র বেশি কর্মী-সমর্থক তৃণমূলে যোগ দিলেন।

তৃণমূলের (TMC) মুখপাত্র অরূপ চক্রবর্তী, বৈশ্বানর চট্টোপাধ্যায়, জয়প্রকাশ মজুমদার, ঋজু দত্ত ও অয়ন চক্রবর্তীদের হাত ধরে দলে যোগদান দুশোর বেশি কর্মী-সমর্থক। ছিলেন নন্দীগ্রাম ১ নং ব্লকের সভাপতি বাপ্পাদিত্য গর্গ-সহ পঞ্চায়েত নির্বাচনের প্রার্থীরা। সভা থেকে তীব্র আক্রমণ করে স্থানীয় বিধায়ক শুভেন্দু অধিকারীকে ধিক্কার জানানো হয়।

তৃণমূলে সদ্য যোগদানকারী লোকনাথ বারিক জানান, বিধায়ক তহবিল থেকে অঞ্চলের কোনও উন্নয়ন করেননি বিরোধী দলনেতা। বিষয়টি নিয়ে গ্রামের মানুষ অভিযোগ জানাতে গেলে দুর্ব্যবহার করা হয়। সেই ক্ষোভেই গ্রামের অধিকাংশ বিজেপি কর্মী-সমর্থক এদিন বিজেপি ছেড়ে তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন। তাঁদের আশা, মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথে আগামী দিনে তাঁদের দাবি পূর্ণতা পাবে এবং অধিকার রক্ষিত হবে।

আরও পড়ুন:ভোটে হেরে বাংলায় প্রতিহিংসার রাজনীতি করছে বিজেপি: সরব অভিষেক

Previous articleভোটে হেরে বাংলায় প্রতিহিংসার রাজনীতি করছে বিজেপি: সরব অভিষেক
Next articleশেষবেলার প্রচারে নন্দীগ্রামে কুণালের সঙ্গে ঝড় তুললেন ‘পর্দার মমতা’