নন্দীগ্রামের জ.খম তৃণমূল কর্মীরা এসএসকেএমে চিকিৎসাধীন

নন্দীগ্রামের বিভিন্ন জায়গায় লাগামছাড়া স.ন্ত্রাসের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। তৃণমূলের স্থানীয় নেতা-কর্মীদের উপর দেদার হামলা, বাড়ি ভাঙচুর ও লুটপাট চলছে

দলবদলু শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামেও ভরাডুবি হয়েছে বিজেপির। এরপর সেখানে সন্ত্রাসের পথ বেছে নিয়েছে গেরুয়া শিবির। অভিযোগ, শুভেন্দুর নির্দেশে বাইরে থেকে লোক এনে তৃণমূল কর্মী-সমর্থকদের উপর ব্যাপক হানলা চালাচ্ছে বিজেপি।

নন্দীগ্রামের বিভিন্ন জায়গায় লাগামছাড়া সন্ত্রাসের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। তৃণমূলের স্থানীয় নেতা-কর্মীদের উপর দেদার হামলা, বাড়ি ভাঙচুর ও লুটপাট চলছে বলে খবর। এখনও পর্যন্ত ১৮ জন তৃণমূল কর্মী জখম হয়েছেন।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও সেই খবর পৌঁছায়।তাঁর হস্তক্ষেপে তাঁদের নন্দীগ্রাম হাসপাতাল থেকে ১১ জনকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। ট্রমা কেয়ার সেন্টারে তাঁদের চিকিৎসা চলছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে নিয়ে আসা হয় জখম তৃণমূল কর্মীদের। সঙ্গে ছিলেন রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক তথা নন্দীগ্রামের দায়িত্বপ্রাপ্ত নেতা কুণাল ঘোষ। এছাড়াও ছিলেন রাজ্যের দুই মন্ত্রী অরূপ বিশ্বাস ও শশী পাঁজা।

তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ এই ঘটনার জন্য সরাসরি অভিযুক্ত করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। তাঁর কথায়, বাইরে থেকে লোক এনে তৃণমূল কর্মী-সমর্থকদের উপর হামলা চালানো হচ্ছে। তৃণমূল অশান্তি চায় না। কর্মী-সমর্থকদের শান্ত থাকার আবেদন করেছেন। তবে পুলিশ যেন দোষীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করে। গেরুয়া সন্ত্রাসের বিরুদ্ধে শুক্রবার নন্দীগ্রামে মিছিল করবে তৃণমূল।

 

 

Previous articleশুভেন্দুকে ঝেড়ে ফেলতে চাইছে বিজেপি! কানাঘুষো গেরুয়া অন্দরে 
Next articleএবার আর্থিক দু.র্নীতির অভিযোগ উঠল ব্রিজভূষণের বিরুদ্ধে