বাগানে সই করে কী বললেন সাহাল আব্দুল সামাদ?

আর সবুজ মেরুনে সই নিজের মনের কথা জানিয়ে দিলেন ভারতীয় ফুটবলের পোস্টার বয়। বললেন, মোহনবাগানের জার্সি পরে খেলব এটা ভেবেই গর্ব অনুভব করছি।

সব জল্পনার অবসান ঘটিয়ে পাঁচ বছরের চুক্তিতে মোহনবাগান সুপার জায়ান্ট-এ সই করেছেন সাহাল আব্দুল সামাদ। কেরালা ব্লাস্টার্সের সঙ্গে সবুজ-মেরুনের সোয়াপ ডিলে সাহালকে ঘরে তোলে মোহনবাগান। আর সবুজ মেরুনে সই নিজের মনের কথা জানিয়ে দিলেন ভারতীয় ফুটবলের পোস্টার বয়। বললেন, মোহনবাগানের জার্সি পরে খেলব এটা ভেবেই গর্ব অনুভব করছি।

এদিন বাগানে সই করে ভারতের তারকা ফুটবলার বলেন,” মোহনবাগানের জার্সি পরে খেলব এটা ভেবেই গর্ব অনুভব করছি। সতীর্থদের কাছে শুনেছি, সবুজ মেরুন জার্সি চাপালে অন্যরকম আবেগ কাজ করে। কলকাতা ডার্বিকে এল ক্ল্যাসিকোর সঙ্গে তুলনা করা হয়। সময় পেলেই ফুটবল খেলো দেখি। কলকাতা ডার্বির সময় স্টেডিয়ামের অবস্থা কেমন হয় সেটা ভালোই জানি। কখনও এই ডার্বি গ্যালারিতে বসে দেখিনি কিংবা মাঠে নেমে উপভোগ করিনি। এবার হবে। সেই ম্যাচ সবুজ মেরুন জার্সিতে খেলব, ভেবেই দারুণ অনুভূতি হচ্ছে। স্টেডিয়ামে ভর্তি সমর্থক আমাদের দলকে সমর্থ করবেন। জয় ছাড়া কখনও মাঠে নামিনি। উইন, উইন, উইন মন্ত্রে দীক্ষিত হয়েছি। ডার্বিতেও সেই মানসিকতা বজায় থাকবে।”

এরপরই সাহাল আরও বলেন,” দু-দিন আগেই বিয়ে করেছি। এই চুক্তি আমার বিয়ের সেরা উপহার। মোহনবাগান এবার দেশের সেরা দল গড়ছে। দুজন বিশ্বকাপার, ইউরো কাপে খেলা ফুটবলারের সঙ্গে খেলব। জাতীয় দলের পাঁচ ছয়জন সতীর্থ রয়েছে মোহনবাগান সুপার জায়ান্টে। তিনটে আন্তর্জাতিক খেতাব জিতেছি, কিন্তু কখনও দেশের সেরা ট্রফি আইএসএল ছুঁয়ে দেখার অভিজ্ঞতা হয়নি। সবুজ মেরুনে সই করার এটাই অন্যতম কারণ। আমার বিশ্বাস মোহনবাগান এবারেও ভারত সেরা হবে। আমিও আইএসএল জয়ের স্বপ্ন পূরণ করতে পারব। মোহনবাগান টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে যখন আমার সঙ্গে যোগাযোগ করা হয়, আমাকে বলা হয়েছিল, দেশের সেরা তো বটেই আন্তর্জাতিক ক্ষেত্রেও ক্লাবকে প্রতিষ্ঠা করার চেষ্টা ওঁরা করছেন। এই ভাবনারই শরিক আমি। দেশের হয়ে আন্তর্জাতিক ম্যাচে খেললেও কখনও এএফসি কাপে খেলা হয়নি। এবার তো মরশুমের শুরুতেই এএফসি কাপ খেলতে হবে। সেই সুযোগ কাজে লাগাতে হবে। জিততে হবে সব ম্যাচ। লক্ষ্য কঠিন হলেও দলকে চ্যাম্পিয়ন করার লক্ষ্য থাকবে। দেশের মতনই দেশের সেরা ক্লাবে নিজের সেরা পারফরম্যান্স দেব।”

এদিকে সবুজ মেরুনে সই করার আগে কোচ ইগর স্টিম‍্যাচের সঙ্গেও কথা হয়েছে বলে জানান সাহাল। ইগর তাঁকে আর্শিবাদ করেছে বলে জানান সাহাল।

আরও পড়ুন:পাঁচ বছরের চুক্তিতে মোহনবাগানে সাহাল আব্দুল সামাদ

 

Previous articleঘর ছাড়াদের বাড়ি ফেরাতে নন্দীগ্রামে কুণাল-শশী, আহ*তদের দেখতে এসএসকেএমে অভিষেক
Next articleবলিউডে পাড়ি টলিউডের ‘পাখি’র, সম*স্যা বাড়াচ্ছে হিন্দি ভাষা