রাজু ঝা খু.নে চার্জশিট পেশ সিটের!

শক্তিগড়ে প্রকাশ্য রাস্তায় খুন হয়েছিলেন কয়লা মাফিয়া তথা বিজেপি নেতা রাজু ঝা।ভরসন্ধ্যায় তাঁকে গুলিতে ঝাঁঝরা করে আততায়ীরা। তাঁর খুনের সঙ্গে যুক্ত একাধিক দুষ্কৃতীদের গ্রেফতারও করা হয়েছে। এবার শনিবারে অর্থ্যাৎ ১০৬ দিনের মাথায় রাজু ঝা খুনের চার্জশিট পেশ করল সিট।

আরও পড়ুনঃবড় সাফল্য সিটের! রাজু ঝা খু.নে গ্রে.ফতার আরও ২

এ ঘটনা ইতিমধ্যেই অভিজিৎ মণ্ডল, ইন্দ্রজিৎ গিরি, লালবাবু কুমার, মুকেশ কুমার ও পবন কুমার ওরফে ভকতকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে চক্রান্ত করে খুন, খুনের চেষ্টা, গুরুতরভাবে আঘাত করা ছাড়াও অস্ত্র আইনের মামলা করা হয়েছে। সূত্রের খবর, রাজু ঝার খুনের তদন্তে ১২ সদস্যের সিট গঠন করেছিল জেলা পুলিশ। এখনও পর্যন্ত ৮০ জনকে সাক্ষী করেছে সিট। এছাড়া বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস, মোবাইল টাওয়ারের লোকেশন ধরেও অপরাধীদের চিহ্নিত করা হয়েছে। তদন্তকারী অফিসাররা চার্জশিটে এমনই উল্লেখ করেছেন। প্রসঙ্গত, গত ১ এপ্রিল শক্তিগড়ের ১৯ জাতীয় সড়কের উপর ল্যাংচা হাবের কাছে খুন করা হয় রাজুকে। ওই ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় হয়ে গিয়েছিল রাজ্য-রাজনীতি।

প্রসঙ্গত, পূর্ব বর্ধমানের শক্তিগড়ের ১৯ জাতীয় সড়কে ল্যাংচা হাবের কাছে খুন করা হয় রাজুকে। এপ্রিলের শুরুতেই ঘটনাটি ঘটে।জানা গেছে, যে গাড়িতে তিনি ছিলেন সেটি গরু পাচার চক্রের অন্যতম কিংপিন আব্দুল লতিফের । এরপরই প্রশ্ন ওঠে বিজেপি নেতা রাজু ঝা এর সঙ্গে আব্দুল লতিফের সম্পর্ক কী ছিল? এদিকে ওই চার্জশিটে এক তদন্তকারী অফিসার জানিয়েছেন, ঘটনার দিন দুর্গাপুর থেকে চারচাকা গাড়িতে করে রাজু ঝা, আব্দুল লতিফ, ব্রতীন মুখোপাধ্যায় ও গাড়ি চালক শেখ নূর মহম্মদ ছিলেন। তাঁরা ল্যাংচা হাবের সামনে ঝালমুড়ি খাওয়ার জন্য দাঁড়িয়েছিলেন। বাকিরা গাড়ি থেকে ঝালমুড়ি খেতে নামলেও রাজু গাড়িতেই ছিলেন।সেইসময়ই চারচাকা গাড়িতে করে আততায়ীরা এসে রাজু ঝা কে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকা।সেই গুলিতেই ঝাঁঝরা হয়ে যায় রাজু।

Previous articleউইম্বলডনে জয়ী প্রথম অবাছাই মহিলা ভন্দ্রোসোভা,কোচকেও ট্যাটু করাবেন !
Next article‘মৃত্যুতেই অমর মোলয়েজ’, উৎপল সিনহার কলম