সারদাকাণ্ডে আমার সঙ্গে শুভেন্দুকে মুখোমুখি বসিয়ে জেরা করুক CBI: কুণাল

সারদা কাণ্ডে আমার সঙ্গে শুভেন্দু অধিকারীকে(Shuvendu Adhikari) মুখোমুখি বসিয়ে জেরা করা হোক। এমনই দাবি তুলে রাজ্য রাজনীতিতে সাড়া ফেলে দিলেন তৃণমূলের(TMC) রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ(Kunal Ghosh)। একইসঙ্গে জানালেন, সারদা মামলায়(Sarada Case) শুভেন্দু জেলে ঢুকবে, কিন্তু এজেন্সি যদি নিরপেক্ষ হয় তবে বের হতে পারবে না।

সারদা কাণ্ডে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে সুদীপ্ত সেনের টাকা লেনদেনের তথ্য ইতিমধ্যেই প্রকাশ্যে চলে এসেছে। এই ইস্যুতে বিচারপতিকে চিঠিও লিখেছেন সুদীপ্ত সেন। এমনকি বিষয়টি নিয়ে সিবিআইকে তদন্তেরও নির্দেশ দিয়েছে আদালত। এই ইস্যুকে তুলে ধরে সোমবার এক ভিডিও বার্তায় শুভেন্দুর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে কুণাল ঘোষ বলেন, “সারদা মামলায় সুদীপ্ত সেনের সঙ্গে শুভেন্দু যোগ প্রকাশ্যে চলে এসেছে। কোথাও ব্যাঙ্ক ড্রাফট তো কোথাও নগদ টাকার মাধ্যমে লেনদেন হয়েছিল। আদালত ইতিমধ্যেই চিঠি পাঠিয়ে বিষয়টি তদন্ত করে দেখতে বলেছে। সেই জন্যই পাল্টা নাটক শুরু করেছে এই শুভেন্দু অধিকারী।” এর সঙ্গেই তিনি বলেন, “২০১৩ সাল থেকে এই মামলায় আমার কাঁধে বন্দুক রেখে আমার জীবন ধংস করার খেলা করছিল কয়েকজন। শুভেন্দুর কাছে যদি কোনও তথ্য প্রমাণ থেকে থাকে তাহলে এতদিন তদন্তকারীদের দিল না কেন? ২০১৪ সালে সিবিআই ওকে জেরা করে, তখন কেন দিল না? তার পরিবর্তে বাঁচতে অমিত শাহের পা ধরে চলে গেল বিজেপিতে।”

এরপরই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছে মুখোমুখি জেরার আবেদন জানিয়ে কুণাল বলেন, “আমার স্পষ্ট বক্তব্য, শুভেন্দু অধিকারির যদি সৎ সাহস থাকে সিবিআইকে আমি অনুরোধ করব আমার সঙ্গে মুখোমুখি বসিয়ে জেরা করা হোক শুভেন্দু অধিকারীকে। এর আগেই একাধিক জনের সঙ্গে আমাকে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়েছে। শুভেন্দুর সঙ্গেও হোক। তদন্তকারীদের কাছে অনুরোধ, শুভেন্দুকে কোনওরকম বাড়তি সুযোগ দেবেন না। ও কাঁথির নথি আনুক। শুভেন্দু জেলে ঢুকবে। কিন্ত এজেন্সি যদি নিরপেক্ষ থাকে তবে বের হতে পারবে না।”

Previous articleকুনোয় লাগাতার চিতা মৃ.ত্যুর কারণ কী? উঠে এল হাড়হিম করা তথ্য!  
Next articleরাজ্যসভার ভোটে ‘প্রত্যাশিত’ জয়! বিধানসভা থেকে শংসাপত্র পেলেন ৭ সাংসদ