NDA vs INDIA: লোকসভার লড়াইয়ে মোদির বিরুদ্ধে যু.দ্ধ ঘোষণা রাহুলের

লড়াইটা NDA ও INDIA-এর মধ্যে। লড়াই নরেন্দ্র মোদি ও ভারত এবং তাদের আদর্শ ও ভারতের মধ্যে

২০২৪ লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদিকে ক্ষমতাচ্যুত করার লক্ষ্যে বেঙ্গালুরুতে বিরোধী জোটের মহাবৈঠক শেষ। আর বৈঠক শেষে NDA vs INDIA লড়াইয়ের ডাক দিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

সাংবাদিক বৈঠকে ঠিক কী বললেন রাহুল গান্ধী?

এই বৈঠকে উপস্থিত হওয়া আমার জন্য অত্যন্ত সম্মানের। ভারতের সার্বভৌমত্বকে আক্রমণ করা হচ্ছে। কোটি কোটি ভারতীয়ের কাছ থেকে ভারতের কণ্ঠস্বর কেড়ে নেওয়া হচ্ছে।
এই লড়াই ভারতের কণ্ঠস্বরের লড়াই। এবং সেই কারণেই আমরা এই নামটি বেছে নিয়েছি – ইন্ডিয়ান ন্যাশনাল ডেভেলপমেন্টাল ইনক্লুসিভ অ্যালায়েন্স (INDIA)। লড়াইটা NDA ও INDIA-এর মধ্যে। লড়াই নরেন্দ্র মোদি ও ভারত এবং তাদের আদর্শ ও ভারতের মধ্যে। আমরা ভারতীয় সংবিধান, আমাদের জনগণের কণ্ঠস্বর এবং এই মহান দেশের ধারণা, ভারতের ধারণাকে রক্ষা করছি। আর ভারতের বিরুদ্ধে কেউ দাঁড়াতে পারবে না। বিজেপি দেশে হামলা চালাচ্ছে।
বেকারত্ব বাড়ছে এবং দেশের টাকা মুষ্টিমেয় কিছু মানুষের কাছে চলে যাচ্ছে।

সাংবাদিক বৈঠকে যা বললেন অরবিন্দ কেজরিওয়াল

কেন্দ্রের সরকার দেশের সমস্ত সম্পত্তি বিক্রি করে দিয়েছে। মানুষ তাদের উপর বিরক্ত। দেশের অভ্যন্তরে বিদ্বেষ তৈরি।করা হচ্ছে। এবং এর বিরুদ্ধে আমাদের সবাইকে একজোট হয়ে লড়াই করতে হবে। ভ্রাতৃত্বের পরিবেশ সৃষ্টির স্বপ্ন দেখি আমরা।

সাংবাদিক বৈঠকে যা বললেন উদ্ধব ঠাকরে

দেশে বিজেপির স্বৈরাচারের বিরুদ্ধে আমাদের লড়াই।
আমাদের লড়াই কোনও ব্যক্তির বিরুদ্ধে নয়। দেশের মানুষ ভীত-সন্ত্রস্ত। একবার একটা সিনেমা এসেছিল ‘ম্যায় হুঁ না’, আমি দেশবাসীকে বলতে চাই, হাম হ্যায় না’। একসাথে থাকলে আমাদের ভয় পাওয়ার দরকার নেই।

কী বললেন লালু প্রসাদ যাদব

আরজেডি প্রধান লালু প্রসাদ যাদব বলেন, এই বৈঠক দেশের জন্য গুরুত্বপূর্ণ। দেশ ও গণতন্ত্রকে বাঁচাতে হবে। একসঙ্গে পথে চলে বিজেপিকে হটাতে হবে।

কী বললেন নীতীশ কুমার

আমরা সবাই জোটবদ্ধ আছি।

কী বললেন হেমন্ত সোরেন?

সবকিছুরই দুটি দিক থাকে- নেতিবাচক এবং ইতিবাচক…। বর্তমান সরকারের জন্য দেশে বর্তমানে যে পরিস্থিতি তৈরি হয়েছে, তা নিয়ে আলোচনার জন্যই এই বৈঠক।

টুইট বার্তায় যা বললেন শরদ পাওয়ার

আমরা লড়ব এবং আমরাই জিতব।

 

 

Previous articleDev – Srijit: একসঙ্গে নয়, টলিপাড়ায় আলাদা সময়েই দুই ব্যোমকেশের আগমন!
Next articleটাকা ফেরত পাবেন সাহারা লগ্নীকারীরা, চালু হলো রিফান্ড পোর্টাল