রাতের অন্ধকারে আওয়াজ শুনে বাইরে বেরতেই চলল গু.লি, মৃ*ত্যু মহিলার

রাতে বাইরে থেকে আওয়াজ শুনে কী হয়েছিল দেখতে টর্চ জ্বালিয়াছিলেন। এই উৎসুক মনের কারণেই প্রাণ দিতে হল দক্ষিণ ২৪ পরগনার হাটপুকুরিয়া এলাকায়। ঘরে ঢুকে ওই মহিলাকে গুলি করে খুন করে দুষ্কৃতী। খবর পেতেই ঘটনাস্থলে পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে সেটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে আটক করা হয়েহে মহিলার স্বামীকেও। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন:ভারী বৃষ্টিতে বিপর্য.স্ত মহারাষ্ট্র!ধসে আটকে বহু মানুষ

পুলিশ জানিয়েছে, মৃতার নাম ছালিমা সরদার। বয়স ৩১ বছর। বুধইতিমধ্যেই মহিলার স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।বার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার হাটপুকুরিয়া গ্রামের দক্ষিণ ডেভিস আবাদ এলাকায়। তাঁর নাম বাবর আলি সরদার। কেনই বা খুন করা হল ওই মহিলাকে? তার উত্তর খুঁজছে পুলিশ।পুরনো কোনও শত্রুতা নাকি অন্য কোনও কারণ? খুনের নেপথ্যের কারণ খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ। দেহটি ময়নাতদন্তে জন্য পাঠানো হয়েছে।


পুলিশ সূত্রে খবর, বাড়িতে ঘরের মধ্যে শুয়েছিলেন স্বামী-স্ত্রী। তখনই বাইরে কিছু একটা আওয়াজ শোনেন ছালিমা। সেই আওয়াজ শুনে মহিলা টর্চের আলো ফেলতেই তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। মাথায় গুলি লাগে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ওই মহিলার। বিরাট পুলিশ বাহিনী যায় এলাকায়। মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

Previous articleভারী বৃষ্টিতে বিপর্য.স্ত মহারাষ্ট্র!ধসে আটকে বহু মানুষ
Next articleরাত পোহালেই ২১ জুলাই, মহানগরীর বুকে বিপুল জনসমাগম, কোন পথে যাবেন? জেনে নিন