দলনেত্রীর হাত ধরেই দেশ থেকে বিজেপি উৎখাত হবে: রাজন্যা হালদার

বিভিন্ন জেলা থেকে কয়েক লক্ষ দলের কর্মী-সমর্থক ইতিমধ্যেই সভাস্থলে পৌঁছে গিয়েছেন। লক্ষাধিক মানুষের সমাগমে সরগরম ধর্মতলা চত্বর।

ধর্মতলার ভিক্টোরিয়া হাউসের সামনে ২১ জুলাইয়ের কর্মসূচি আয়োজিত হচ্ছে। দলের সব স্তরের নেতা-কর্মীদের এক ছাতার তলায় নিয়ে আয়োজিত এই কর্মসূচিতে লোকসভা ভোটে দলের রণকৌশল কী হতে পারে সেই নিয়ে বার্তা দেবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বিভিন্ন জেলা থেকে কয়েক লক্ষ দলের কর্মী-সমর্থক ইতিমধ্যেই সভাস্থলে পৌঁছে গিয়েছেন। লক্ষাধিক মানুষের সমাগমে সরগরম ধর্মতলা চত্বর।

টিএমসিপি  নেত্রী রাজন্যা হালদার বলেন, নেত্রীর নির্দেশ অনুযায়ী আমরা এগিয়ে যাব।লোকসভা নির্বাচনে বিজেপিকে দেশ ছাড়া করতে হবে। সর্বাগ্রে আছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আমাদের লড়াইয়ের রসদ জোগাতে সঙ্গে আছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।আমাদের লড়াই করার পথ দেখান দলনেত্রী। তাঁর লড়াই আমাদের উৎসাহ দেয়।দলনেত্রীকে সামনে রেখেই ২০২৪ এ বিজেপিকে উৎখাত করা হবে।

এরই সঙ্গে আমাদের প্রতিনিয়ত উৎসাহ দিচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর লড়াইয়ের পথ যুব সম্প্রদায়কে নতুন করে অক্সিজেন দেয়। সবাই মিলে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করার অঙ্গীকার করার দিন আজ।

 

 

Previous articleএকুশের সকালে দলীয় মুখপত্রে কী বার্তা দিলেন তৃণমূল সুপ্রিমো!
Next articleএকুশের সকালে ১৩ শহিদের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ তৃণমূল সুপ্রিমোর