বাংলাদেশের বিরুদ্ধে ব্যাটিং বিপর্যয় ভারতের, তৃতীয় ম‍্যাচের পাশাপাশি সিরিজ ড্র হরমনপ্রীতদের

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে ব‍্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে চার উইকেট হারিয়ে ২২৫ রান করে বাংলাদেশ।

ভারত-বাংলাদেশের তিন ম‍্যাচের একদিনের সিরিজ ড্র। সেই সঙ্গে ড্র হল ভারত-বাংলাদেশের তৃতীয় একদিনের ম‍্যাচও। বাংলাদেশের ২২৫ রানের লক্ষ‍্য তাড়া করতে নেমে রীতিমতো ব্যাটিং বিপর্যের মুখে পড়ে ভারতের মেয়েরা। ব‍্যাট হাতে ব‍্যর্থ শেফালি ভর্মা, হরমনপ্রীত কৌররা। লড়াই করেন স্মৃতি মান্ধনা এবং হরলিন দেওয়াল।

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে ব‍্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে চার উইকেট হারিয়ে ২২৫ রান করে বাংলাদেশ। বাংলাদেশের হয়ে শতরান করেন ফারজানা হক। ১০৭ রান করেন তিনি। ৫২ রান করেন শামিমা সুলতানা। ২৪ রান করেন নিগার শুলতানা। ভারতের হয়ে দুই উইকেট স্নেহ রানা। একটি উইকেট নেন দেবিকা বৈদ‍্য।

জবাবে ব‍্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় ভারত। মাত্র ৪ রানে আউট হন শেফালি ভর্মা। যস্তিকা ভাটিয়া করেন ৫ রান। ভারত অধিনায়ক হরমনপ্রীত কৌর করেন ১৪ রান। ৫৯ রান করেন স্মৃতি মান্ধনা। ৭৭ রান করেন হরলিন দেওয়াল। শেষ দুই ওভারে জয়ের জন্য ভারতের ৯ রান দরকার। হাতে ১ উইকেট ছিল। মেঘনা সিং-কে নিয়ে লড়াই করেন জেমিমা রডরিগেজ। শেষ ওভারে ৩ রান দরকার ছিল। প্রথম দুই বলে একটি করে রান হয়। আর এক রান করলেই ভারত ম্যাচ জিতে যায়। সেখান থেকে তৃতীয় বলে আউট হয়ে যান মেঘনা। ৩৩ করে অপরাজিত থাকেন জেমিমা। বাংলাদেশের হয়ে তিন উইকেট নেন নাহিদা। ২ উইকেট নেন মারুফা। একটি করে উইকেট নেন সুলতানা, রাবেয়া এবং ফাহিমা। তিন বল বাকি থাকতেই ২২৫ রানে ভারত অলআউট হয়ে যায়। ম্যাচ টাই হওয়ায়, সিরিজও ড্র হয়ে যায়।

আরও পড়ুন:কলকাতা লিগে মহামেডানকে ২-১ গোলে হারাল DHFC, টুইটে শুভেচ্ছা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

 

Previous articleডবল ইঞ্জিন মণিপুরের ব্যর্থতা ঢাকতে বাংলা নিয়ে মিথ্যাচার: বিজেপিকে তোপ সায়নীর
Next articleহাতেনাতে স্ত্রীর প.রকীয়া ধরে ফেললেন স্বামী! তারপর কি হল…