কলকাতা লিগে মহামেডানকে ২-১ গোলে হারাল DHFC, টুইটে শুভেচ্ছা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

এই দুর্দান্ত জয়ের পর টুইটবার্তায় দলকে শুভেচ্ছা জানান তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। টুইট করে তিনি লেখেন, "অবিশ্বাস্য কৃতিত্ব ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের।

শুক্রবার কলকাতা লিগের ম‍্যাচে দুরন্ত পারফরম্যান্স ডায়মন্ড হারবার এফসির। এদিন তারা পিছিয়ে থেকেও হারাল মহামেডান স্পোর্টিং ক্লাবকে। শনিবার সাদা-কালো ব্রিগেডকে তাদের ঘরের মাঠে ২-১ গোলে হারিয়ে দিল কিবু ভিকুনার দল। DHFC-এর হয়ে জোড়া গোল রাহুল পাসওয়ানের। এই জয়ের পর দলকে টুইট করে শুভেচ্ছা জানান তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক  অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 

এদিন ম‍্যাচে দুই পক্ষের জন্যই এই ম্যাচ ছিল প্রেস্টিজ ফাইট। লিগ টেবিলের শীর্ষস্থানের জন্য লড়াই। ম্যাচের আগে ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে ছিল DHFC। মহামেডান জয়ের হ্যাটট্রিক করে ছিল দ্বিতীয় স্থানে। জিতলে তারাই এক নম্বরে চলে যেত। অন্যদিকে ডায়মন্ড হারবার কোচ কিবু ভিকুনার জন্য এই ম্যাচ নিজেকে প্রমাণ করার লড়াই ছিল। কারণ এক মরশুম আগে কিবুকে হঠাৎই ছাঁটাই করে দিয়েছিল মহামেডান। তাই মুখে না বললেও কিবুর ছিল অনেক জবাব দেওয়ার পালা। তবে শেষমেশ নিজেদের সবটুকু দিয়েও শেষ হাসি হাসল কিবুর ডায়মন্ড হারবার এফসি।

ম‍্যাচে এদিন শুরু থেকেই চলে হাড্ডাহাড্ডি লড়াই। আক্রমণ প্রতি আক্রমণে ঝাপায় দু’দল। এদিন ম্যাচের প্রথম দিকে কোন গোল হয়নি। প্রথমার্ধে ম‍্যাচের ফলাফল থাকে গোলশূন‍্য। দ্বিতীয়ার্ধেও চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। তবে এরই মধ‍্যে গোল পেয়ে যায় সাদা-কালো ব্রিগেড। ম‍্যাচের প্রথম গোলটি হয় ৬২ মিনিটে। মহামেডানকে গোল করে ১-০ এগিয়ে দেন ব্যারেটো। তবে এই ব‍্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি সাদা-কালো ব্রিগেড। এর চার মিনিটের মাথায় DHFC’র হয়ে সমতা ফেরান রাহুল পাসওয়ান। পেনাল্টি স্পট থেকে রাহুল পাসওয়ান গোল শোধ করেন। ৭৫ মিনিটে আবার রাহুল গোল করেন। আজ তার জোড়া গোলে জয় নিশ্চিত হয়ে যায় ডায়মন্ড হারবার ক্লাবের।

এই দুর্দান্ত জয়ের পর টুইটবার্তায় দলকে শুভেচ্ছা জানান তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। টুইট করে তিনি লেখেন, “অবিশ্বাস্য কৃতিত্ব ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের। দলের এই ব্যতিক্রমী পারফরম্যান্সের জন্য আমি আনন্দিত ও গর্বিত। ধন্যবাদ কোচ কিবু ভিকুনা। আসুন আমরা অটল দৃঢ়তার সাথে DHFC-এর পতাকা উত্তোলন করে অগ্রসর হই!”

আরও পড়ুন:কামিন্সদের সঙ্গেই শহরে পোগবার দাদা ফ্লোরেন্টিন, কেন?

Previous articleকামিন্সদের সঙ্গেই শহরে পোগবার দাদা ফ্লোরেন্টিন, কেন?
Next articleকুসং.স্কার দূরে ঠেলে কন্যার প্রথম ঋতু.মতী হওয়া উৎসবের মেজাজে পালন করল পরিবার