নিজের বাড়ির পেছন থেকে উদ্ধার বৃদ্ধের দেহ! মৃ.ত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা

বেশ কিছুদিন নিখোঁজ থাকার পর একটি পরিত্যক্ত বাড়ির পিছন থেকে বৃদ্ধের পচগলা দেহ উদ্ধার। শনিবার সন্ধ্যায় ৬৮ বছরের ওই বৃদ্ধের দেহ উদ্ধার তরে পুলিশ। রবিবার তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বৃদ্ধের পরিবারের অভিযোগ, প্রতিবেশীদের হাতেই খুন হয়েছেন বৃদ্ধ।

আরও পড়ুনঃলক্ষাধিক টাকা প্রতা.রণার শিকার সঙ্গীত শিল্পী কৌশিকী চক্রবর্তী! গ্রে.ফতার ১

ঘটনাটি ঘটেছে কলকাতার নেতাজি নগরের শ্রীকলোনিতে। মৃতের নাম বিপ্লবকুমার পাল। পরিবারের তরফে জানা গিয়েছে , গত ১৪ জুলাই থেকে তিনি নিখোঁজ ছিলেন। শ্রীকলোনিতে নিজের বাড়িতে ছাদের উপর ছিল বৃদ্ধের ঘর। ১৪ জুলাই সকাল থেকেই তাঁকে আর দেখতে পাননি বাড়ির লোকেরা। রাত্রেও বাড়ি না ফেরায় থানায় নিখোঁজ হওয়ার অভিযোগ করা হয়।এমনকি জায়গায় জায়গায় ছবি সহ পোস্টারও দেওয়া হয়।

শনিবার এলাকা থেকে পচা গন্ধ পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পুলিশ এসে বৃদ্ধের বাড়ির কাছে পরিত্যক্ত বাড়ির পিছন থেকে তাঁর পচাগলা দেহ উদ্ধার করে। বৃদ্ধের পুত্রের অভিযোগ, বহুদিন ধরেই প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা চলছিল । তারাই বৃদ্ধকে খুন করেছে।

যদিও এ নিয়ে পুলিশের তরফে এখনও স্পষ্ট করে কিছু জানানো হয়নি। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিষয়টি সম্পর্কে জানা সম্ভব হবে বলে বলে জানিয়েছে পুলিশ। ইতিমধ্যেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Previous articleলক্ষাধিক টাকা প্রতা.রণার শিকার সঙ্গীত শিল্পী কৌশিকী চক্রবর্তী! গ্রে.ফতার ১
Next articleআজ এমার্জিং এশিয়া কাপের ফাইনালে মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান