জমি বিবাদের জেরে কাকিমার গায়ে আ.গুন, পুলিশের তৎপরতায় ধৃত ২ ‘গুণধর’ আত্মীয়!

আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ওই বধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সম্পত্তির লোভ ভয়ঙ্কর। যার জেরে খুনের চেষ্টা করতে পিছুপা হয় না আত্মীয়রা। এবার ঘটনা পূর্ব বর্ধমানের (East Bardhaman) মঙ্গলকোটে (Mangalkot)। মহিলাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা করে খুড়তুতো ভাসুরপো ও তাঁর পরিবার। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ওই বধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলকোটের কুড়ুম্বা গ্রামের বাসিন্দা বছর তেতাল্লিশের বীথিকা গড়াইকে বাড়ি থেকে টেনে হিঁচড়ে নিজেদের বাড়ি নিয়ে গিয়ে চোখ-মুখ কাপড় দিয়ে বেঁধে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দেন ভাসুরপো আশুতোষ গড়াই ও তাঁর ছেলে পূর্ণচন্দ্র গড়াই। ধোঁয়া দেখতে পেয়ে ছুটে আসেন প্রতিবেশীরা। বীথিকার বাবা ও স্থানীয়রা মিলে তাঁকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজে ভর্তি করেন। সেখানেই আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন তিনি।

কাটোয়ার এসডিপিও কৌশিক বসাক (SDPO Koushik Basak) জানান, “অভিযোগ পাওয়ার পরেই তল্লাশি করে দুজনকে গ্রেফতার করা হয়েছে। এই দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরেই জমি নিয়ে গোলমাল চলছিল। তার জেরেই এই আক্রমণ বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। ধৃতদের বিরুদ্ধে ৩২৬ ও ৩০৭ ধারায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত চলছে।”

বীথিকার স্বামী নবকুমার গড়াই কর্মসূত্রে বারাসতে থাকেন। খবর শুনে তিনি বাড়ি ফিরে এসেছেন। দোষীদের কঠোর শান্তির দাবি জানিয়েছেন আক্রান্ত মহিলার ছেলে ও বাপেরবাড়ির সদস্যরা।

 

 

 

Previous articleমুকেশের পারফরম্যান্সে মুগ্ধ টিম ইন্ডিয়া, প্রশংসায় মাতলেন ভারতীয় দলের বোলিং কোচ
Next articleলাগাতার বৃষ্টির জের! হিমাচল সহ একাধিক রাজ্যে লাফিয়ে বাড়ছে মৃ.তের সংখ্যা, ভাসতে পারে দিল্লিও