মুকেশের পারফরম্যান্সে মুগ্ধ টিম ইন্ডিয়া, প্রশংসায় মাতলেন ভারতীয় দলের বোলিং কোচ

বল হাতে উইকেট নিয়েছেন কির্ক ম্যাকেঞ্জির। তাঁর পারফরম্যান্সে খুশি ভারতীয় শিবির। প্রশংসায় মাতলেন ভারতীয় দলের বোলিং কোচ পরশ মাম্বরে।

ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে লড়াইয়ে ক‍্যারিবিয়ানরা। তৃতীয় দিনের শেষ ৫ উইকেটে হারিয়ে ২২৯ রান ওয়েস্ট ইন্ডিজের। দুই উইকেট রবীন্দ্র জাদেজার। একটি করে উইকেট নেন মহম্মদ সিরাজ, রবীচন্দ্রন অশ্বিন এবং অভিষেক হওয়া মুকেশ কুমার। বল হাতে নজর কাড়েন বাংলার বোলার মুকেশ কুমার।

প্রথম টেস্টে অসহায় আত্মসমর্পণ করলেও দ্বিতীয় টেস্টে লড়াই করছে ক‍্যারিবিয়ানরা। পোর্ট অফ স্পেনের ২২ গজ থেকে তেমন কোন সুবিধা পাচ্ছেন না বোলারেরা। উইকেট তুলতে যথেষ্ট পরিশ্রম করতে হচ্ছে টিম ইন্ডিয়ার বোলারদের। তবে এই উইকেটে বল হাতে নজর কেড়েছেন মুকেশ কুমার। বল হাতে উইকেট নিয়েছেন কির্ক ম্যাকেঞ্জির। তাঁর পারফরম্যান্সে খুশি ভারতীয় শিবির। প্রশংসায় মাতলেন ভারতীয় দলের বোলিং কোচ পরশ মাম্বরে।

মুকেশের প্রশংসা করে মাম্বরে বলেন, “আমার মনে হয় মুকেশ বেশ ভাল বল করেছে। পরিস্থিতির বিচারে বলব, মুকেশের চেষ্টা যথেষ্ট প্রশংসনীয়। দলের পক্ষ থেকে যা চাওয়া হয়েছিল, ও ঠিক তাই করেছে। এটা অবশ্যই আনন্দের ব্যাপার। মাঠে সব সময় নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছে।মুকেশ দ্রুত উন্নতি করছেন। মুকেশ যে ভাবে উন্নতি করছে, তাতে আমি ভীষণ খুশি। দিনের প্রথম সেশনের প্রথম বল থেকেই ওর উন্নতি বোঝা গিয়েছে। দ্বিতীয় নতুন বল বেশ ভাল ব্যবহার করেছে। ভাল সুইং করিয়েছে।”

আরও পড়ুন:আজ এমার্জিং এশিয়া কাপের ফাইনালে মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান

 

Previous articleটানা বৃষ্টিতে রায়গড়ে ব্যাহত উদ্ধারকাজ, ১৪৪ ধারা জারি করতে বাধ্য হল প্রশাসন
Next articleজমি বিবাদের জেরে কাকিমার গায়ে আ.গুন, পুলিশের তৎপরতায় ধৃত ২ ‘গুণধর’ আত্মীয়!