‘হুব্বা’ লুকে বাংলাদেশি অভিনেতা মোশারফ, থ্রিলার-কমেডির মিশেলে ব্রাত্যর নতুন ছবি!

‘হুব্বা’ ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছে ফিরদৌসল হাসানের প্রযোজনা সংস্থা ‘ফ্রেন্ডস্‌ কমিউনিকেশন’ (Friends Communication)।প্রযোজক-পরিচালক জুটির এটি দ্বিতীয় ছবি।

হুগলি (Hooghly) জেলার অপরাধ জগতের কুখ্যাত গ্যাংস্টারের জীবন এবার বড় পর্দায় আসতে চলেছে। অপরাধ আর কৌতুকের মিশ্রণে ব্রাত্য বসুর নতুন ছবির কেন্দ্রবিন্দুতে হুব্বা শ্যামল(Hubba Shyamal)। খুন, জখম, ড্রাগ পাচার থেকে শুরু করে নব্বই দশকের শেষের দিকে হুগলির অপরাধ জগতের একচ্ছত্র ক্ষমতার অধিকারী ছিলেন এই শ্যামল। ২০১১ সালে শেষ হয় তাঁর অধ্যায়, বৈদ্যবাটির খালের জলে তাঁর দেহ ভেসে থাকতে দেখা যায়। তাঁর জীবনের নানা বর্ণময় দিককে এবার থ্রিলার কমেডি ঘরানায় দর্শকের সামনে হাজির করতে চলেছেন বিশিষ্ট নাট্যকার অভিনেতা পরিচালক ব্রাত্য বসু (Bratya Basu)। ছবির নাম ‘হুব্বা’। নামভূমিকায় বাংলাদেশি অভিনেতা (Bangladesh actor) মোশারফ করিম(Mosharraf Karim)।

থিয়েটার ব্রাত্য বসুর কাছে বরাবরই অন্যতম এক পছন্দের জায়গা। নাট্য জগতের শিল্পীরা যে কত ভালো অভিনেতা তাঁর প্রমাণ এর আগেও বিভিন্ন সিনেমায় মিলেছে। এই শিল্প সত্ত্বার যাতে আরও বিকাশ ঘটে সেই বিষয়ে সদা সচেষ্ট রাজ্যের শিক্ষামন্ত্রী। তাঁর নতুন ছবিতে পৌলমী বসু-সহ (Poulomi Basu) নাট্যজগতের বেশ কিছু শিল্পী অভিনয় করেছেন। তবে প্রথম লুক প্রকাশ্যে আসতেই গলায় গাঁদা ফুলের মালা জড়িয়ে সকলের মাঝে দাঁড়িয়ে মোশারফ নজর কেড়েছেন। প্রথমবার ভারতীয় সিনেমায় অভিনয় করতে চলেছেন ওপার বাংলার বিখ্যাত এই অভিনেতা। ব্রাত্য বসু সম্পর্কে তাঁর মুগ্ধতার কথা আগেই জানিয়েছেন। ‘হুব্বা’ ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছে ফিরদৌসল হাসানের প্রযোজনা সংস্থা ‘ফ্রেন্ডস্‌ কমিউনিকেশন’ (Friends Communication)।প্রযোজক-পরিচালক জুটির এটি দ্বিতীয় ছবি। কিন্তু কেন এমন বিষয়কে বেছে নিলেন? পরিচালক ব্রাত্য বসু জানান, এই ছবির মাধ্যমে পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতি এবং অপরাধ জগতের চিত্রই ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে।

 

 

 

Previous articleনে*শার টাকার জন্য শিশুকন্যাকে বিক্রি! পানিহাটিতে গ্রেফতার দম্পতি
Next articleমাম.লাকারীদের শুভেচ্ছা! দিল্লি যাওয়ার আগে তীব্র কটা.ক্ষ অভিষেকের