নে*শার টাকার জন্য শিশুকন্যাকে বিক্রি! পানিহাটিতে গ্রেফতার দম্পতি

পুলিশ অবশ্য এর পিছনে শিশু পাচার চক্রের যুক্ত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না।

মা তার কোলের শিশুকে বিক্রি করে দিয়েছেন, তাও আবার নেশার টাকা জোগাড় করতে ! এমন চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের গান্ধীনগরে এক দম্পতির বিরুদ্ধে।পাড়ার স্থানীয়রা পুলিশে খবর দেন।অভিযোগ পাওয়ার পরেই দম্পতি-সহ মোট তিনজনকে গ্রেফতার করেছে খরদহ থানার পুলিশ। তবে শিশু বিক্রিতে কত টাকা লেনদেন হয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ।জেরা চলছে। প্রত্যেকের কথায় অসঙ্গতি থাকায়, কার কাছে শিশুটি বিক্রি করা হয়েছে তা স্পষ্ট নয়।পুলিশ অবশ্য এর পিছনে শিশু পাচার চক্রের যুক্ত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না।

নিজের ছ’মাসের শিশুপুত্রকে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠেছে বাবা ও মায়ের বিরুদ্ধে। শনিবার রাতে পুলিশ অভিযুক্ত বাবা জয়দেব চৌধুরী, মা সাথী চৌধুরী এবং শিশুটির ঠাকুরদা কানাই চৌধুরীকে গ্রেফতার করে।রবিবার সন্ধে পর্যন্ত শিশুটিকে উদ্ধার করা যায়নি।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ করেছেন, শিশুটির বাবা-মা সারাদিন নেশায় বুঁদ হয়ে থাকতেন।বাইরে থেকে বহু ছেলে মেয়ে প্রতিদিন তাঁদের বাড়িতে আসত। সেখানে অসামাজিক কাজকর্ম চলত।পাড়ার কমিটি থেকে বারবার নিষেধ করা হয়েছে। তবু তাঁরা এই অসামাজিক কাজ বন্ধ করেননি।এবার টাকার জন্য নিজের শিশুকে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠেছে।

পানিহাটি পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তারক গুহ জানিয়েছেন, শনিবার রাতে জয়দেব নিজের মেয়েকে নিয়ে যেতে চেয়েছিল। সেই নিয়ে বাড়িতে তুমুল ঝামেলা চলছিল।এরপরই বিষয়টি জানাজানি হয়।প্রতিবেশীরা জানিয়েছেন, কিছুদিন ধরেই শিশুটির খোঁজ পাওয়া যাচ্ছিল না। বারবার জিজ্ঞেস করলে পরিবারের সদস্যরা জানিয়েছেন শিশুটি তাঁর দিদিমার কাছে আছে। এখন জানা যাচ্ছে, শিশুটিকে বিক্রি করে দেওয়া হয়েছে। এই ঘটনার প্রতিবাদে দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে এলাকার বাসিন্দারা।পুরো বিষয়টির দিকে নজর রাখছে পুলিশ।

 

Previous articleবর্ষা আসতেই চুল ঝরছে? চিন্তা নেই,ঘরোয়া টোটকা ব্যবহার করলেই মিলবে সুরাহা
Next article‘হুব্বা’ লুকে বাংলাদেশি অভিনেতা মোশারফ, থ্রিলার-কমেডির মিশেলে ব্রাত্যর নতুন ছবি!