জন্মদিনে জড়াজড়ি, ন.গ্ন নায়ক নায়িকার আলিঙ্গনে মজল নেটপাড়া!

ঠিক কী কাণ্ড ঘটিয়েছেন রায়ান? আসলে ২০০৯ সালে এই জুটির ছবি 'দ্য প্রপোজাল' (The Proposal) মুক্তি পেয়েছিল। ছবি হিট না করলেও চর্চায় ছিল যুগলের কেমিস্ট্রি।

প্রিয় মানুষের জন্মদিনে সকলেই চায় স্পেশাল কিছু করতে। কিন্তু তাই বলে এভাবে নগ্ন শরীরে একে অন্যকে জড়িয়ে ধরে জন্মদিন পালন আশা করেনি বিনো দুনিয়া। তবে গ্ল্যামার ওয়ার্ল্ড সব অসম্ভবকে সম্ভব করতে সক্ষম। কথা হচ্ছে স্যান্ড্রা বুলক (Sandra Bullock) আর তাঁর বন্ধু ও হলি তারকা রায়ান রেনল্ডসকে (Ryan Reynolds) নিয়ে। জুটি যে চর্চিত তা বলার অপেক্ষা রাখে না। অস্কার (Academy Award) ও গোল্ডেন গ্লোবের (Golden Globe Award) মতো পুরস্কার পেয়ে হলিউডের প্রথমসারির অভিনেত্রীদের মধ্যেই নিজের আসন পাকা করেছিলেন স্যান্ড্রা। ২০১০ থেকে ২০১৪ পর্যন্ত স্যান্ড্রাই হলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক নিতেন।গত ২৬ জুলাই তিনি ৫৯ বছরে পা দিলেন। অনুরাগী আর প্রিয়জনের শুভেচ্ছা বার্তার ভিড়ে স্পেশাল একজনের কথা নেট দুনিয়ায় শিরোনামে এসেছে। তিনি বিশেষ বন্ধু ও হলি তারকা রায়ান রেনল্ডস (Ryan Reynolds) । তাঁর উপহার দেখে রীতিমতো ঘামতে হয়েছে হলি প্রেমীদের।

ঠিক কী কাণ্ড ঘটিয়েছেন রায়ান? আসলে ২০০৯ সালে এই জুটির ছবি ‘দ্য প্রপোজাল’ (The Proposal) মুক্তি পেয়েছিল। ছবি হিট না করলেও চর্চায় ছিল যুগলের কেমিস্ট্রি। সেই ছবির এক দৃশ্যে নায়ক-নায়িকা নগ্ন হয়ে একে-অপরকে আলিঙ্গন করে। সেই বিখ্যাত দৃশ্যটুকু ইনস্টাগ্রামে পোস্ট করে রায়ান শুভেচ্ছা জানিয়েছেন মার্গারেটকে। রায়ান যেন বলতে চাইলেন তাঁরা একে অন্যের এতটাই কাছের যে তাঁদের মধ্যে সামান্য সুতোটুকুও নেই। এই ভিডিওতেই আপাতত মজেছে নেটপাড়া।

 

 

Previous articleবাংলার মুকুটে নয়া পালক! পরিশ্রুত পানীয় জলেও শীর্ষে
Next articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে