অন্য পুরুষের সঙ্গে আলিয়ার রোম্যান্স,কী রিভিউ রণবীরের!

গাল্লি বয় জুটির কেমিস্ট্রি দর্শকের মনে ধরলেও 'জেলাস ফিল' করছেন আলিয়ার স্বামী? নেটিজেনরা আর কে-এর প্রতিক্রিয়া জানার জন্য মুখিয়ে ছিলেন। যা বললেন রণবীর জানলে চমকে যাবেন আপনিও।

বয়সে প্রায় ১২ বছরের ছোট নায়িকাকে বিয়ে করেও স্বস্তি নেই ঋষি পুত্র রণবীর কাপুরের (Ranbir Kapoor)। বৌকে এমনিতেই চোখে হারান। এর মধ্যে আবার কাশ্মীরের বরফে ফিনফিনে শাড়ি পরে ছিপছিপে আলিয়ার (Alia Bhatt)সঙ্গে চুটিয়ে রোম্যান্স করলেন রণবীর সিং (Ranveer Singh)। চোখের সামনে তা দেখে কী প্রতিক্রিয়া আলিয়ার স্বামী রণবীর কাপুরের (RK)? করণ জোহর (Karan Johar)পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ (Rocky aur Rani ki Prem Kahani) মুক্তি পেয়েছে শুক্রবারে। প্রিমিয়ারে চাঁদের হাট। অনেক বছর পরে পুরোপুরি বলিউডি ঘরানার রোম্যান্টিক ছবি নিয়ে উন্মাদনা ছিল। সিনেমা মুক্তির পর দেখা গেল গোটা ছবি জুড়ে বারবার ফিরেছে নব্বইয়ের নস্টালজিয়া। শাহরুখের স্টাইল কাজলের ঝলক পর্দায় ফুটিয়ে তোলার যথাযথ চেষ্টা করে গেছেন রণবীর সিং ও আলিয়া ভাট (Ranveer Singh & Alia Bhatt)। গাল্লি বয় জুটির কেমিস্ট্রি দর্শকের মনে ধরলেও ‘জেলাস ফিল’ করছেন আলিয়ার স্বামী? নেটিজেনরা আর কে-এর প্রতিক্রিয়া জানার জন্য মুখিয়ে ছিলেন। যা বললেন রণবীর জানলে চমকে যাবেন আপনিও।

গত মঙ্গলবার বিকেলে মুম্বইয়ের অনুষ্ঠিত হয় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র প্রিমিয়ার। হাজির ছিলেন একঝাঁক তারকা। এঁদের মধ্যে ছিলেন মালাইকা অরোরা, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, নিতু কাপুরসহ অনেকেই। হাজির ছিলেন গৌরী খানও। বহুদিন পর পরিচালনায় করণ জোহর, তাই এই ছবি নিয়ে প্রথম থেকেই হাইপ ছিল ভক্তদের মধ্যে। সস্ত্রীক RK ‘টিম রকি অউর রানি ‘পোশাকে প্রিমিয়ারে হাজির হয়েছিলেন। আর ছবি দেখে যত না বউ এর প্রশংসা করলেন তার চেয়ে বেশি প্রশংসা করলেন নায়ক রকির। রণবীর কাপুরের মুখে রণবীর সিং-এর অভিনয়ের ভূয়সী প্রশংসা শোনা গেল। রণবীর সিংয়ের কথায়, “রণবীর ( কাপুর) আমাদের ছবিটা দেখেছে। যার কাজ আমার নিজেরই ভাল লাগে, সে যখন নিজেই প্রশংসা করে, তখন বেশ ভাল লাগে। ও আমায় বলল, এরকম নয় যে দিল্লির ছেলের চরিত্রে তোমায় আগে দেখা যায়নি। কিন্তু এই চরিত্রের সঙ্গে আগের গুলোর কোনও মিল নেই।”

সত্যি কি নিজের সুন্দরী স্ত্রীকে অন্যের প্রেমিকা হিসেবে দেখবে এতটুকু খারাপ লাগল না অভিনেতার। নিন্দুকের মুখে ছাই দিয়ে রালিয়া বলছেন, এটাই আমাদের কাজ। তাই পেশা আর ব্যক্তিগত জীবন ফ্যানেরা গুলিয়ে দিলেও আমরা সেটা করি না।

 

 

Previous articleহিং.সাদীর্ণ মণিপুরে দুই মহিলাকে বি.বস্ত্র করে ঘোরানোর জের! ভিডিওকাণ্ডে FIR দায়ের CBI-র
Next articleআজ ক‍্যারিবিয়ানদের বিরুদ্ধে ম্যাচ জিতে সিরিজ জয় লক্ষ‍্য রোহিতদের