জোড়া গোলে ফের মেসি ম্যাজিক! নতুন জার্সিতে তিন ম্যাচে ৫ গোল

জোসেফ মেসিকে পাস দিলে এবার ডান পায়ে গোল করেন মেসি। এই নিয়ে তিন ম্যাচে ৫ গোল মেসির। এবার ইন্টার মায়ামির লড়াই এফসি ডালাসের বিরু.দ্ধে।

অপ্রতিরোধ্য আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা ফুটবলার। গোলাপি জার্সি গায়ে আমেরিকার ঘরের ছেলে মেসি (Lionel Messi) সত্যিই যেন ইন্টার মায়ামির রাজপুত্র! প্রথম ম্যাচ থেকেই দলকে সাফল্যের মুখ দেখান। আর বুধবার রাতের (ভারতীয় সময় বৃহস্পতিবার সকাল) ম্যাচে আবার জোড়া গোল করে একাই দলকে শেষ ১৬ তে পৌঁছে দিলেন লিওনেল মেসি (Lionel Messi) ।লিগস কাপে অরল্যান্ডো সিটিকে (Orlando City) ৩-১ গোলে হারিয়ে দিল মায়ামি (Inter Miami)।

আমেরিকার ক্লাব জয়েন করার পর থেকে আরও নিখুঁত মেসির ক্লাসিক স্টাইল। নিজের স্বাভাবিক ছন্দের গোলপোস্টের সঙ্গে সখ্যতা বাড়াচ্ছেন তারকা। শুধু নিজে গোল করছেন এমনটাই নয়, গোল করাচ্ছেনও। এদিন ম্যাচ শুরুর সাত মিনিটের মধ্যে গোল করেন মেসি। বক্সের বাইরে থেকে বল ভাসিয়েছিলেন রবার্ট টেলর (Robert Taylor)। বিপক্ষের ডিফেন্ডারদের এড়িয়ে মেসি বক্সে ঢুকে বুক দিয়ে বল রিসিভ করে নিজের বাঁ পায়ের ম্যাজিকে বল জালে জড়িয়ে দিতে ভুল করেননি।অরল্যান্ডো অবশ্য গোল পরিশোধে দেরি করেনি। কিন্তু তাদের আনন্দ দীর্ঘক্ষণ স্থায়ী হয়নি। প্রথমার্ধে আর গোল না হলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই বিপক্ষের মরিসিয়ো পেরেরার সঙ্গে ধাক্কায় মাটিতে পড়ে যান মেসি। এরপর একটু হলেও আক্রমণাত্মক দেখায় তাঁকে। নিজেদের অর্ধে বল পেয়ে বাঁ দিকে এক সতীর্থকে পাস দেন। তিনি কিছুটা এগিয়ে গিয়ে বক্সে জোসেফ মার্তিনেসের দিকে বল ভাসিয়ে দেন। জোসেফ মেসিকে পাস দিলে এবার ডান পায়ে গোল করেন মেসি। এই নিয়ে তিন ম্যাচে ৫ গোল মেসির। এবার ইন্টার মায়ামির লড়াই এফসি ডালাসের বিরুদ্ধে।

 

 

 

 

Previous articleকারচুপি করেই ক্ষমতায় বিজেপি, মোদির জনপ্রিয়তা নিয়েও চাঞ্চল্যকর তথ্য গবেষণাপত্রে
Next articleছাগল চরাতে গিয়ে নিখোঁজ কিশোরীর ম.র্মান্তিক পরিণতি, উত্তাল রাজস্থানের রাজনীতি